Koushik Ray: কেরিয়ার শুরু হয়েছিল খলনায়ক হিসেবে, আজ দাপিয়ে অভিনয় করছেন হিরো হয়েও! “সৌজন্য” কৌশিক রায়ের ফিরে আসায় খুশি খড়কুটো ভক্তরা

সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। তার কিছুদিনের মধ্যেই আবার অভিনয়ে ফিরছেন খড়কুটোর সৌজন্য অর্থাৎ অভিনেতা কৌশিক রায় সঙ্গী সেই তৃণা সাহা কিন্তু এবার তাদের সঙ্গে দেখা যাবে পর্দার লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে। তাই এই অভিনেতা অভিনেত্রীদের ভক্তরা বেশ খুশি। সেই সঙ্গে নেটিজেনদের দেখা গেল কৌশিক রায়ের প্রশংসা করতে।

খড়কুটো' অনুরাগীদের জন্য সুখবর, শীঘ্রই আসছে 'খড়কুটো ২'! প্রকাশ্যে 'সৌজন্য'রূপে কৌশিকের ভিডিও
প্রসঙ্গত বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন কৌশিক রায়। ছোট পর্দায় বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। পজেটিভ থেকে নেগেটিভ সব চরিত্রতেই সমান দক্ষতার সাথে অভিনয় করেন তিনি। আর যা দর্শকদের মন ছুয়ে যায় সে কথা বলাই বাহুল্য। তিনি আবার ফিরছেন নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’ মহার্ঘ্য ব্যানার্জীর চরিত্রে।

প্রথম প্রমো সামনে আসার পরে অনেকেই মনে করছে যে তাকে দেখা যাবে এই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে। তাই এবার নেটিজেনরা বলছে কৌশিক রায় এমন একজন অভিনেতা যিনি শেখালেন কিভাবে নিজের ক্যারিয়ারের ব্যালেন্স করে এগিয়ে যেতে হয়। তার কারণ একাধারে একবার তিনি পজেটিভ চরিত্রে অভিনয় করছেন আবার কখনো নেগেটিভ চরিত্রে। আর দুটো চরিত্রতেই তাকে দর্শক দেখতে ভীষণ পছন্দ করে।

কৌশিক রায় ছোট পর্দায় জনপ্রিয়তা পেয়েছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’তে নেগেটিভ চরিত্র কৃষ্ণেন্দু সেনগুপ্ত ভূমিকায়। তারপর আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘পুন্যিপুকুরে’ মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী মনামী ঘোষের বিপরীতে। তারপর আবার তাকে নেগেটিভ চরিত্রে দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’তে। সেই ধারাবাহিকের পরে আবার তিনি মুখ্য চরিত্রে ফেরেন ধারাবাহিক ‘খড়কুটো’তে অভিনেত্রী তৃণা সাহার বিপরীতে। তারপরে আবার এই নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন ‘বালিঝড়ে’। তবে এবার শুধু দেখার ধারাবাহিক শুরুর পরে তার চরিত্রটি নেগেটিভ হয় না পজেটিভ। আর এই চরিত্রে ঠিক কতটা পছন্দ করে তাকে দর্শক!

Back to top button