Tollywood

সাত্যকিকে না জানিয়েই মন্দিরে সুমন মুমুর বিয়ে দিল উর্মি! ‘বেশি পাকামি করে ফেলল উর্মি’, বলছেন নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে আস্তে আস্তে ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে শুরু করেছে। এর একটা কারণ হল সরকার পরিবারের অধিকতম সদস্যদের অনেকদিন ধরে দেখা যাচ্ছে না প্রায় গত দুমাস ধরে। ঠাম্মি, আন্টি, ছোট দাদু আর ছোট ঠাম্মিকে দেখতে চাইছে দর্শক এবার।

এদিকে মেজকাকেও আশীর্বাদের পর থেকে আর দেখতে পাওয়া যাচ্ছে না। এখন গল্প শুধুই উর্মি, মুমু দিদি, মিমি, দাদাভাই এদের নিয়ে চলছে। অপরদিকে রক্ষী পরিবারের মামনি আর কাকা নানারকম দুষ্টুমির কাজ করে চলেছে কিন্তু এই বদমাইশির জন্য কোন শাস্তি হচ্ছে না তাদের।

ধারাবাহিকের মান কেন এত নিচে নেমে যাচ্ছে তা নিয়ে প্রশ্ন করেছে দর্শকরা। কারুর কারুর আবার মনে হচ্ছে এই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এখন “গৌরী এলো” ধারাবাহিককে নিয়ে মেতে রয়েছেন। এদিকে তাঁর নতুন প্রডাকশনের প্রথম সিরিয়ালের দিকে আর মন নেই।

এদিকে পর্ব পরিচালক কৃশ বোস নাকি কিছুদিন আগে ছেড়ে দিয়েছেন। আবার সৌভিক চক্রবর্তী গল্প লিখছেন না। ফলে ধারাবাহিক নিয়ে কারুর কোনো চিন্তা নেই এমনটা স্পষ্ট, এটাই বলছে দর্শকরা।

এদিকে আগামী কাল যে পর্ব সম্প্রচারিত হতে চলেছে তার একটি ঝলক দেখে রেগে গিয়েছে নেটিজেনরা। মুমু দিদি আর সুমনের কষ্ট দেখে একা একাই তাদের বিয়ে দিয়ে দিল উর্মি। সঙ্গী ছিল দাদাভাই আর মিমি যাদের মাথায় বুদ্ধি বলতে গেলে একটু কম। এতেই ক্ষেপে লাল দর্শক। সোশ্যাল মিডিয়ায় এই রাগের বহিঃপ্রকাশ ঘটেছে।

দর্শকরা বলেছে যে উর্মি সরকার বাড়িতে কিছু জানালো না। টুকাই বাবুকেও কিছু জানালো না। এই নিয়ে আবার ঝামেলা হবে। যখন সব জানাজানি হয়ে যাবে তখন বিপদ এসে পড়বে উর্মির উপর। দর্শকদের প্রশ্ন সব ব্যাপারে কেন উর্মি এত পাকামি করছে? সে নিজেই বলছে সে টুকাই বাবুর থেকে কিছু লুকাই না এদিকে সব কাজ লুকিয়ে করছে। এটা লোকানোর দরকার ছিল না কারণ এটা টুকাই বাবুকে জানালে সে রাজি হয়ে যেত, এমনটাই মনে করছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button