Tollywood

Sourav-Arpita: শুধু মহানায়ক নয়,শ্রীরামকৃষ্ণের সঙ্গেও দেখা গিয়েছে মহা চোর অর্পিতাকে! দেখুন ভাইরাল ছবি, না দেখলে জীবনটাই বরবাদ

এখন বাংলা রাজ্য রাজনীতিতে দুটি নাম হইচই ফেলে দিয়েছে- পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডল। তবে এর পাশাপাশি আরেকটি মহিলা কাঁপিয়ে দিয়েছে রাজ্যের রাজনীতি। তিনি হলেন পার্থ চট্টোপাধ্যায়ের তথাকথিত বান্ধবী অর্পিতা মুখার্জি।

এই মুহূর্তে পার্থ এবং অর্পিতা দুজনেই বন্দি জেলে। শিক্ষক নিয়োগ সংক্রান্ত মামলায় দুর্নীতির জেরে আপাতত তদন্তের অধীনে রয়েছেন পার্থ এবং অর্পিতা। তবে দুজনে এখনো অবধি আলোচনায় রয়েছেন বিভিন্ন কারণে।

arpita? - Newshost24
এর আগে মাঝখানে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় বেশ কিছু পুরনো ভিডিও এবং ছবি সামনে এসেছিল যা ছিল টলিউড সম্পর্কিত। আসলে অর্পিতা টলিউড নায়িকা ছিলেন। সেই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছিল বহু আগে যা ছিল অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে।

Speed Lover | New Released Hindi Full Movie | Hindi Romantic Movie | Soham, Swarna Kamal - YouTube

এবার আবার নতুন বিতর্ক সৃষ্টি হলো পর্দার রামকৃষ্ণ এবং অর্পিতাকে কেন্দ্র করে। অর্পিতা মুখোপাধ্যায় যিনি কিছুদিন আগে পর্যন্ত নিজের পেশার মাধ্যমে মডেলিং ও অভিনয় জগতে নিজের পরিচিতি তৈরি করেছিলেন তিনি এখন ঠিকানা পাল্টে আলিপুর জেলে। আর তাই নিত্য নতুন খবর সামনে আসতে বেশি সময় লাগছে না।

From actor to millionaire aide of Partha Chatterjee: Arpita Mukherjee's journey in pics
অভিনেত্রী ছোট পর্দা ছাড়াও বড় পর্দাতেও অভিনয় করেছেন। করুণাময়ী রানী রাসমণি নামক ধারাবাহিকে একটি মুখ্য চরিত্রে ছিলেন সৌরভ সাহা, যিনি রামকৃষ্ণ চরিত্রে অভিনয় করেন। সৌরভের সঙ্গে ছোট পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছিল অর্পিতাকে। তিনি কাজ করেছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে।


অর্পিতা যখন আলিপুর সংশোধনাগারে দিন কাটাচ্ছেন ঠিক তখনই অভিনেতা সোহমের সঙ্গে একটি নাচের ভিডিও সামনে আসে। কিছুদিন আগে অবধি এই বিষয়ে একটা কথাও বলেননি অভিনেতা। তবে সম্প্রতি মুখ খুলেছেন তিনি। এ বিষয়ে অভিনেতা বলেন অনেকদিন আগে একসঙ্গে কাজ করেছিলেন যেটা ছিল অভিনেতার কেরিয়ারের একদম শুরুর দিকের ছবি। তিনি বলেন একসঙ্গে কাজ করলেও বোঝা সম্ভব নয় যে ব্যক্তিগত জীবনে সেই মানুষ কী করছেন। জীনা সিনেমায় কাজ করেছিলেন দুজনে একসঙ্গে যেটা ২০১০ সালে মুক্তি পেয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button