Connect with us

Tollywood

কেন প্রসেনজিৎকে বিয়ে করার পরই সিনেমাজগত থেকে বিদায় নিয়েছিলেন, ‘দিদি নম্বর ১’-এ এসে গোপন তথ্য ফাঁস করলেন অর্পিতা

Published

on

ফের অনেকদিন বাদেই আবার অভিনয়ে ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা পাল চট্টোপাধ্যায়। ‘আবার বছর কুড়ি পর’ ছবি নিয়ে দর্শকদের মধ্যেও বেশ ক্রেজ লক্ষ্য করা গিয়েছে। এই ছবিতে অর্পিতা ছাড়াও অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী।

সম্প্রতি, ছবির টিমের সঙ্গেই জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’-এ হাজির হন অর্পিতা। সেখানেই তিনি জানান যে কেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বিয়ে করার পর তিনি সিনেমা জগত থেকে সরে আসেন।

অনেকের মনেই প্রশ্ন উঠেছিল যে কেন প্রসেনজিতের সঙ্গে বিয়ে হওয়ার পর ছবিতে দেখা যায়নি অর্পিতাকে? অনেকেই ভেবেছিলেন হয়ত প্রসেনজিতের ইচ্ছাতেই তিনি অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন। তবে ‘দিদি নম্বর ১’-এ এসে আসল তথ্য জানালেন প্রসেনজিৎ-পত্নী।
অর্পিতা জানান, “কাজ বন্ধ করার সিদ্ধান্ত একান্ত আমার ছিল। ২০০৩-এ আমার বিয়ে হয় এবং ২০০৫-এ ছেলে জন্ম নেয়। আমাকে অনেকেই বলে আমি একজন কমপ্লিট ওম্যান। আমি নিজের ইচ্ছেতেই নিজেকে দূরে রেখেছিলাম অভিনয় থেকে”।

এর পাশাপাশি তিনি আরও জানান যে বিয়ের পর যখন তিনি হঠাৎ আর জানান যে তিনি আর অভিনয় করবেন না, তখনও তাঁর হাতে বেশ কিছু ছবি ছিল। সেই সময় সেইসব অসমাপ্ত কাজ শেষ করতে এগিয়ে এসেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, ১৯৯৭ সালের সানন্দা তিলোত্তমা জিতেছিলেন অর্পিতা পাল চট্টোপাধ্যায়। সেইসময় একই সঙ্গে মেনস্ট্রিম ছবি ও কমার্শিয়াল ছবিতে কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। অর্পিতার প্রথম কাজ ছিল প্রভাত রায়ের ছবিতে। এরপর একে একে উৎসব, পারমিতার একদিন, দেবা, পাগল প্রেমী, অসুখের মতো নানান ছবিতে কাজ করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন প্রসেনজিৎ ঘরণী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending