বিগ ব্রেকিং! ফিরছেন মেয়েদের ‘ডোডো’দা! নভেন্বরেই শুরু প্রোমো শ্যুট

সম্প্রতি চ্যানেলে আসছে পরপর এক একটি নতুন নতুন ধারাবাহিক। দারুন দারুন কাস্ট নিয়ে আসছে সেসকল মেগা। কিছু কিছু সিরিয়ালের সাথে পর্দায় আসছে নতুন মুখ। বর্তমানে প্রোডাকশন কাস্টের দিকে বিশেষ নজর দিচ্ছে। কারণ টিআরপি কম হলেই এখন চ্যানেল বন্ধ করে দিচ্ছে কম টিআরপিযুক্ত সিরিয়াল গুলোকে।

এরমধ্যে কয়েকটি সিরিয়াল তাই শুরুর দু-তিন মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। এরফলে অনেকটাই লসে যাচ্ছে প্রোডাকশন। বর্তমানে চ্যানেল ধারাবাহিকের টিআরপির দিকে বিশেষ নজর দিচ্ছে। আর তাই কিছু কিছু সিরিয়াল নিয়ে বেশ চাপে পড়েছে প্রোডাকশন। বর্তমানে আসা নতুন সিরিয়ালগুলো জায়গা কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের। দেখা যাচ্ছে, নতুন সিরিয়ালগুলো চ্যানেলকে ভালো টিআরপিও এনে দিচ্ছে।

সম্প্রতি স্টার জলসা ও জি বাংলা উভয় চ্যানেলেই আসছে পর পর বেশকিছু ধারাবাহিক। বিনোদন চ্যানেলগুলোও যেন একে অপরের সঙ্গে কম্পিটিশনে নেমেছে। আবারও আসছে আরও এক নতুন মেগা। শোনা যাচ্ছে, স্টার জলসাতাই আসতে চলেছে সেই নতুন মেগা। আর এই নতুন মেগার হাত ধরে ফের ধারাবাহিকে ফিরছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা। হয়ে গিয়েছে লুক কনফার্ম।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়ক তিনি। যদিও তাঁর শেষ সিরিয়াল তেমন ভালো টিআরপি দিতে পারেনি চ্যানেলকে। আর তাই মাত্র কিছুমাসেই বন্ধ হয়ে যায় সেই মেগা। তারপর অভিনেতা বহুদিন ধারাবাহিক থেকে বিরত ছিলেন। দর্শকরা তাঁর ফেরার আসায় অপেক্ষায় ছিলেন। বাংলা টকিজ প্রোডাকশনের আসন্ন নতুন ধারাবাহিকে ফিরছেন স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’র (Meyebela) নায়ক। ।

‘Bengal Talkis’ প্রোডাকশন হাউজের আপকামিং ধারাবাহিকের প্রধান চরিত্রে আসছেন অভিনেতা অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। নভেম্বর মাসের প্রথম সপ্তাহে প্রোমো শুট শুরু হবে। শোনা যাচ্ছে, সিরিয়ালটি জনপ্রিয় একটা সিরিয়ালের রিমেক হতে চলেছে! উক্ত প্রোডাকশন হাউসের কিছু কাজ হল ‘সোহাগ জল’ ও ‘মন দিতে চাই’।

Back to top button