BREAKING: ১০০% কনফার্ম! পর্দায় ফিরছে “মৌ-ডোডো” স্বীকৃতি-অর্পণ

অর্পণ আরও জানান, বড় পর্দার একটি অফার তাঁর ঝুলিতে রয়েছে। কিন্তু সবকিছু ঠিক না হলে বিষয়টি নিয়ে বিশদে কিছুই বলবেন না তিনি।

ফের জুটি বাঁধছেন অর্পণ-স্বীকৃতি (Arpan-Swikriti)। সুখবর দিলেন স্টার জলসার মেয়েবেলা জুটি। খুব শীঘ্রই নতুম রূপে ফিরতে চলেছে ‘মৌঝর’। ধারাবাহিক শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই হিট ডোডো এবং মৌয়ের জুটি। নজরকাড়া রসায়ন ছিল তাঁদের। কিন্তু অকালেই থামে ধারাবাহিকের পথ চলা। কাস্টিং সংক্রান্ত সমস্যার জেরে মাত্র ছ’মাসেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকের সম্প্রচার। যা নিয়ে ক্ষোভ ছিল বিস্তর।

মেয়েবেলার পর একটি বিস্কুটের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অর্পণ-স্বীকৃতিকে। তারপর এই প্রথম ফের একসঙ্গে অভিনয় করবেন দুজন। তবে এবার ভক্তদের জন্য সুখবর। ফের পর্দায় দেখা যাবে মৌ-ডোডো জুটিকে। তবে এবার টেলিভিশনে নয়। এক অন্য পর্দায় দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। এই মুহূর্তে ছোটপর্দায় ফিরছেন না অর্পণ। তাঁর কথায়, এখন অভিনেতার প্রায়োরিটি হল তাঁর থিয়েটার দল ও দলের পঞ্চাশ বছর পূর্তি। তাই একসঙ্গে টেলিভিশনের কাজ নিয়ে ফেললে থিয়েটারকে সময় দিতে পারবেন না অভিনেতা।

অর্পণ আরও জানান, বড় পর্দার একটি অফার তাঁর ঝুলিতে রয়েছে। কিন্তু সবকিছু ঠিক না হলে বিষয়টি নিয়ে বিশদে কথা বলা যায় না। তবে চলতি বছরের শেষে মুক্তি পেতে পারেন তাঁর অভিনীত ওয়েব সিরিজ। স্বীকৃতির সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে অর্পণ বলেন, ‘হ্যাঁ, স্বীকৃতির সঙ্গে জুটি শিঘ্রই পর্দায় দেখতে পাওয়া যাবে। শ্যুটিং শেষ। খুব তাড়াতাড়িই হয়ত জানতে পারবেন।’

ইতিমধ্যেই শ্যুটিং শেষ হয়েছে। বন পাহাড়ি ঘেরা ঝাড়খন্ডে হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং। আর এই নিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন স্বীকৃতি। ফলে খবর ছড়িয়ে পড়তে বেশিক্ষণ লাগেনি। যদিও মৌঝরের থেকে দুজনের চরিত্র হবে আলাদা তবে মৌঝর ম্যাজিক যে থাকবে সেটা বলাই যায়।

এবার ওয়েব সিরিজে আসছেন দুজন। সিরিজের নাম ‘রাজা-রানি-রোমিও’। পরিচালনায় জয়দীপ বন্দ্যোপাধ্যায়। সিরিজে অর্পনের চরিত্রের নাম থাকবে ইমরান মন্ডল। সে পড়ে গায়েত্রীর প্রেমে। এক প্রভাবশালী ব্যবসায়ীর স্ত্রী গায়েত্রী। প্রেম, ভালবাসা, বিশ্বাসঘাতকতা আর প্রতিশোধ নিয়েই এগোবে সিরিজের গল্প।

Back to top button