Tollywood

নয়া টুইস্ট, মিঠাইয়ে এন্ট্রি নিচ্ছে নতুন চরিত্র রোহন! অভিনয়ে অর্জুন সিং শেখাওয়াত, উচ্ছেবাবু মারা যাওয়ার পর রোহনের সঙ্গে আলাপ হবে মিঠাইয়ের?

সুখে-দুখে মিষ্টিমুখে একেবারে জমে গেছে মিঠাই। এতদিন পর্যন্ত হাসি-ঠাট্টা গান নাচ সব ছিল কিন্তু আজ থেকে প্রোমোর ট্র্যাকে ঢুকে পড়েছে সিরিয়ালটি। উচ্ছেবাবু সন্দেশে চিনি পাওয়া গেছে তাই ওয়েলনেস হাসপাতালে ধুন্ধুমার কান্ড হলো আজকে।

অন্যদিকে পিসেমশাই এর চরিত্রটা ভীষণ সন্দেহ জাগাচ্ছে দর্শকদের মধ্যে। এর আগে পিসেমশাই এর জন্য সোম আর মিঠাইয়ের বিয়ে হয়নি।এবার মনে করা হচ্ছে পিসেমশাইয়ের কারণে ব্যবসায় ক্ষতিগ্রস্ত হবে মোদক পরিবার এবং সিডকে অ্যাক্সিডেন্ট করানোর পিছনে থাকবে পিসেমশাইয়ের ড্রাইভার সন্তোষ সৎপতি।

আর এর মধ্যেই আমাদের কাছে চলে আসলো একটা বিশাল বড় খবর। মিঠাইয়ের গল্প আগামীদিনে সম্পূর্ণ পরিবর্তন হতে চলেছে। মিঠাইতে আসতে চলেছে নতুন এক চরিত্র যার নাম রোহন।এবার সৌমি আর আদৃতের সঙ্গে দেখা যাবে নতুন এক নায়ককে।

জানা যাচ্ছে রোহনের ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা অর্জুন সিং শেখাওয়াত।জানা গিয়েছে, রোহনের চরিত্রটি বেশ রোমান্টিক। চিত্রনাট্য অনুযায়ী, প্রবাসী ভারতীয় সে। নিজের পরিবারের সঙ্গে কলকাতায় এসেছে রোহন। শহরে এসেই একটি মেয়ের প্রেমে পড়েছে সে। আর এখানেই লুকিয়ে গল্পের টুইস্ট। কিন্তু, এবার সে কার প্রেমে পড়েছে এবং রোহনের এন্ট্রিতে গল্প কোনদিকে মোড় নেয় সবই সময়ের অপেক্ষা।

তাই মিঠাই এর ভক্তরা দিল থামকে বৈঠিয়ে। হয়তো হতে পারে উচ্ছে বাবুর চলে যাওয়ার পর রোহনের সঙ্গে মিঠাইয়ের আলাপ হবে এবং রোহন মিঠাইয়ের প্রেমে পড়বে। কী হতে চলেছে তা দেখার জন্য আপনাকে প্রত্যেকদিন চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

তাহলে আপনাদের এবার আসল গল্পটা বলা যাক, এই রোহন আসলে হিন্দি মিঠাইয়ে এন্ট্রি নিতে চলেছে। জানা যাচ্ছে রোহন হলো আমাদের বাংলার মিঠাইয়ের রাতুল।অর্থাৎ হিন্দিতে যে মিঠাই সিরিয়াল চলছে তাতে রাতুলের যে চরিত্র তার নাম রোহন।

তাই বাংলা মিঠাইয়ে কোনো পরিবর্তন হচ্ছে না। যা পরিবর্তন হচ্ছে সব হিন্দি মিঠাইয়ে। তাই সৌমিতৃষা এবং আদৃতের ফ্যানেদের ভয় পাওয়ার কোন দরকার নেই। আমাদের উচ্ছেবাবুর প্রেমে একমাত্র মিঠাইই পড়বে, আর কেউ নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button