Tollywood

বিবাহ অভিযানের পর ফের ছোট পর্দায় অর্জুন চক্রবর্তী! সূর্যর দাদু হিসাবে তাকে দেখা যাবে অনুরাগের ছোঁয়ায়, নতুন প্রোমো দেখে কাত নেটিজেনরা

অল্প কয়েক সপ্তাহের মধ্যেই সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার অনুরাগ এর ছোঁয়া। সূর্য আর দীপার কেমিস্ট্রি সাধারণ মানুষের ভীষণ পছন্দ হয়েছে। সূর্যর চরিত্রে দিব্যজ্যোতি দত্ত এবং দীপার চরিত্রে স্বস্তিকা ঘোষের সাধারণ মানুষ একদম নিজের ঘরের ছেলে মেয়ে করে নিয়েছেন।

আর এর মধ্যেই সিরিয়ালে চলে এলো নতুন চমক। অভিনেতা অর্জুন চক্রবর্তী কে আমরা যারা নব্বইয়ের দশকে সিনেমা দেখেছি তারা সকলেই মোটামুটি চিনি।তিনি প্রথমে হিন্দি সিনেমা দিয়ে নিজের অ্যাক্টিং ক্যারিয়ার শুরু করেছিলেন এবং পরবর্তীকালে তিনি বাংলাতে চলে আসেন। এরপর বাংলা হিন্দি মিলিয়ে তিনি কাজ করতে থাকেন। কড়ি দিয়ে কিনলাম, হুইল চেয়ার তার করা কাজের মধ্যে অন্যতম বিখ্যাত সিনেমা।

এছাড়া তাকে আমরা সিরিয়ালেও দেখেছি।সাহেব বিবি গোলাম সিরিয়ালে তিনি রবীনা ট্যান্ডনের বিপরীতে কাজ করেছেন। অন্যদিকে বিবাহ অভিযান সিরিয়ালেও তাকে আমরা দেখেছি।

এবার এত দিন পরে ছোটপর্দায় তার আগমন ঘটছে অনুরাগ এর ছোঁয়ার হাত ধরে। সদ্য স্টার জলসার ফিরে এসেছে অনুরাগের ছোঁয়া নতুন প্রোমো আর সেখানেই দেখা যাচ্ছে লাবণ্য সেনগুপ্ত চিৎকার চেঁচামেচি করছেন কারণ সমস্ত নিউজ পেপারের ফ্রন্ট পেজে তার ছবি না এসে সূর্য আর দীপার বিয়ের ছবি এসেছে।

সেই ছবি দেখে সেনগুপ্ত বাড়িতে এক আত্মীয় আসেন। সেই আত্মীয় ‘বৌমা’ বলে তাদের বাড়িতে প্রবেশ করেন এবং সবাই চমকে দরজার দিকে তাকায় এবং দেখা যায় দরজা দিয়ে ঢুকছেন অর্জুন চক্রবর্তী। তিনি খুব সম্ভবত সূর্যর দাদু সেজেছেন এই সিরিয়ালে।

এভাবেই আগেকার দিনের নায়ক নায়িকারা ফিরে আসছেন ছোটপর্দায়।ইন্দ্রানী হালদার অভিষেক চ্যাটার্জী দেবশ্রী রায় চুমকি চৌধুরীর পর আমরা পেলাম অর্জুন চক্রবর্তীকে যেটা আমাদের কাছে অবশ্য একটা বড় চমক ছিল। এবার দেখার এই গল্প কী ভাবে এগিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button