Tollywood

Aritra-Sudipa: ‘অরিত্র নিজে কী যে আমার নামে বলছে?’, সুদীপার অহংকারী কথার পাল্টা যোগ্য জবাব ফেসবুক লাইভে দিয়ে তার মুখ বন্ধ করে দিলেন অরিত্র দত্ত বণিক!

রান্নাঘর জি বাংলার একটা জনপ্রিয় নন ফিকশন শো কিন্তু এর সঞ্চালিকা সুদীপা আগে মানুষের নয়নের মণি থাকলেও বিগত কয়েক বছর ধরে তার সোশ্যাল মিডিয়ায় এমন কিছু কার্যকলাপ দেখা গেছে যার জন্য তাকে বারংবার পড়তে হয়েছে কটাক্ষের মুখে।

নেটিজেনদের তিনি বারবার হেয় করেছেন বিভিন্ন রকম কথা বলে আর তাতেই তার গায়ে লেগে গেছে অহংকারী তকমা। সোশ্যাল মিডিয়ায় তিনি বিভিন্ন রকম জিনিস শেয়ার করেন আর তাতে তৈরি হয় নতুন নতুন বিতর্ক। এর আগে ছেলেকে সোনার পৈতে পরানো নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল আর এবার সুইগি ডেলিভারি বয় এর ফোন কল নিয়ে তৈরি হয়েছে নতুন ঝামেলা।
sudipa chatterjee insulted swiggy food delivery boy in big troll : ডেলিভারি বয়-কে চরম অপমান! 'রান্নাঘর' কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর 'সবক' শেখাল নেটপাড়া | Indian Express Bangla

এর মাঝেই তাকে অরিত্র দত্ত বণিক যিনি টলিউডের পরিচিত শিশু শিল্পী তবে এখন অনেক বড় হয়ে গেছেন,সেই অরিত্র সুদীপাকে অহংকারী তকমা দিয়ে দেন। যার পাল্টা হিসেবে সুদীপা আবার বলে বসেন, অরিত্র নিজে কী যে আমাকে এসব বলছে? সুদীপা সেই সঙ্গে আরো সাফাই গান যে, তিনি বাড়ির সব কাজ করতে পারেন, তিনি নিজের বাড়ির দারোয়ানও, তিনি এই ভাবে কথা বলতে চাননি, লোকে বরাবর তাকে ভুল বুঝেছে।

Sudipa-Aritra: সুদীপার অভিযোগ বাজে ও মিথ্যে! পাল্টা বিস্ফোরক অরিত্র | Aritra dutta banik protest against sudipa chatterjee s statement regarding delivery boy controversy - TV9 Bangla News
তার পাল্টা হিসেবে অরিত্র গতকাল লাইফ করে এমন কিছু কথা বলেন যাতে বোঝা যায় যে সত্যিই সুদীপা যেটা করেন সেটা ঠিক নয়। অরিত্রকে আমরা আজকে থেকে চিনি না। আজ থেকে ১৯ বছর আগে তিথির অতিথি সিরিয়াল দিয়ে টেলিভিশনের ডেবিউ করেন অরিত্র দত্ত বনিক। এরপর তাকে অনেক সিরিয়ালে এবং সিনেমাতে আমরা দেখতে পাই। এর মধ্যে পরান যায় জ্বলিয়া রে সব থেকে বিখ্যাত। আবার অন্যদিকে ডান্স বাংলা ডান্স জুনিয়র সঞ্চালনার মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছে যায় অরিত্র দত্ত বনিক।

তবে এরপর তিনি অভিনয় ছেড়ে পুরোপুরি পড়াশোনায় মন দেন এবং যাদবপুর থেকে নিজের পড়াশোনা শেষ করে এখন আনন্দবাজার পত্রিকায় সাংবাদিকের কাজ করছেন আর অভিনয়ের বলতে ক্যামেরার পিছনে তিনি কাজ করেছেন আর সামনে আসতে চলেছে তার একটা ওয়েব সিরিজ।

প্রথমে জেনে নেই সুদীপা অরিত্র সম্পর্কে কী কী বলেছিলেন। ‘অরিত্র জীবনে কী করেছে যে ওর কথা আমায় শুনতে হবে?’ এরপরে সুদীপা পরিবার টেনে এনে বলেন, “আমি যতদূর জানি অরিত্র যখন ছোট ছিল তখন ট্র্যাফিক পুলিশ গাড়ি আটকালে ওর বাবা-মা’ই বলতেন ভেতরে অরিত্র আছে। আর তা ছাড়া ও কে? কী করেছে জীবনে যে ওর কথা শুনতে যাব? বড়দের সম্মান দিতে জানে না। আমরা কিন্তু কখনওই আমাদের আগের প্রজন্মের সঙ্গে এভাবে কথা বলার সাহসটুকু পর্যন্ত পাইনি।”

এরপরে তিনি এটাও অভিযোগ করেছেন যে আসলে অরিত্র তা এখন বেকার তাই নিজের পেজের লাইক বাড়ানোর জন্য সুদীপার নাম ব্যবহার করছে। আর এতেই ক্ষেপে গেছেন অরিত্র দত্ত বনিক। এরপরেই একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে মেনশন করে ফেসবুক লাইভে রীতিমতো তুলনা করেন সুদীপা চ্যাটার্জীর। তিনি কী বলেছেন সেটা নিজের কানেই শুনুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button