বাচ্চা স্ত্রী নোলকের প্রেমে অরিন্দম পড়ছেন আস্তে আস্তে! গোধূলি আলাপে আসছে অরিন্দম-নোলকের একান্ত মুহূর্ত, টিআরপি বাড়বে এক নিমেষে

খুব কম সময় হলো শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। ধারাবাহিকে অসমবয়সী প্রেম নিয়ে গল্প এগোচ্ছে। শুরুর দিকে নানা সমালোচনার মুখে পড়তে হয়েছিল এই ধারাবাহিককে। কারণ এর আগে এমন বিষয়বস্তু বাংলা ধারাবাহিকে দেখানো হয়নি। তবে শুরু হওয়ার পর খুব অল্পসময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে অরিন্দম নোলকের প্রেম কাহিনী এবং মিষ্টি দাম্পত্য।

এই ধারাবাহিকের মাধ্যমে বহুদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন অভিনেতা কৌশিক সেন। সেই সঙ্গে প্রথম অধিনায়ক মধ্যে দিয়েই দর্শকদের মনে ঝড় তুলেছেন নবাগতা অভিনেত্রী সমু সরকার।

বর্তমানে ধারাবাহিকটির জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে সোশ্যাল মিডিয়ায় নানা ফ্যান পেজ তৈরি হয়েছে। সেখানে মাঝে মাঝেই এই ধারাবাহিকের বিষয়ে নানা ভিডিও এবং ছবি শেয়ার করা হয় যা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। এবার একটি ফ্যান পেজে আগামী পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

এই ভিডিওতে দেখা যায় অরিন্দম নিজের স্ত্রীকে পড়াশোনা শেখাচ্ছে। নোলক কিছুটা পড়াশোনা জানে তবে অরিন্দম তাকে স্বাবলম্বী করে তুলতে চায়। এর আগে অরিন্দম এর এক্সিডেন্ট হওয়ার পর নোলককে দেখা গিয়েছে পতিব্রতা স্ত্রীর মতো তার সেবা করতে এবং তাকে সুস্থ করে তুলতে। এবার সৎ স্বামীর দায়িত্ব পালন করছে অরিন্দম। স্ত্রীকে পড়াশোনা শিখিয়ে যোগ্য করে তুলতে চাইছে সে।

দর্শকরা অনুমান করছে এর মধ্যে দিয়ে দুজনের মধ্যে যে দুরত্বটা আস্তে আস্তে মিলিয়ে যাচ্ছে। ফলে একটা সুন্দর সম্পর্ক তৈরি হচ্ছে দুজনের মধ্যে। এই মিষ্টি দৃশ্যগুলি বেশ ভালো লাগছে দর্শকদের। ইতিমধ্যে ভিডিওটি বহু মানুষ দেখে ফেলেছে এবং সকলের কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছে এই দম্পতির প্রতি।

Back to top button