Tollywood

বয়সে অনেক বড় স্বামীর উপর বাচ্চা নোলকের জোর জুলুম, মুখ বুজে মেনে নিয়ে ওষুধ খেয়ে নিল অরিন্দম! গোধূলি আলাপের নতুন রোমান্টিক ভিডিও ভাইরাল

মাঝবয়সী উকিল অরিন্দম এবং বহুরূপী নোলকের প্রেম নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক গোধূলি আলাপ। ধারাবাহিক শুরু হওয়ার আগে বেশ কটাক্ষের শিকার হতে হয়েছিল নির্মাতাদেরকে। তবে তারপর স্টার জলসায় এই ধারাবাহিক শুরু হতেই বেশ প্রশংসা কুড়িয়ে নেয় দর্শকদের থাকে। এর কারণ হলো এর আগে টিভির পর্দায় এমন বিষয়বস্তু দেখেনি বাঙালি দর্শক।

শুধু তাই নয় জামাই হিসেবে সবাই এখন অরিন্দমের মত জামাই এবং স্ত্রী হিসেবে নোলকের মত স্ত্রী চাইছে। একসময় বাধ্য হয়ে পরিস্থিতির চাপে দুজনকে বিয়ে করতে হয়েছিল। কিন্তু সময় যত এগোচ্ছে তত দুজনের মধ্যে বন্ধুত্ব আরো গভীর হচ্ছে।

স্বেচ্ছায় নিজের স্ত্রীর দায়িত্ব তুলে নিচ্ছে অরিন্দম। শুধু স্বামী নয় এদিকে নোলক কিছু কম যায় না। প্রতিব্রতা স্ত্রী হওয়া যাবতীয় দায়িত্ব ও কর্তব্য পালন করতে দেখা যাচ্ছে তাকে। এতেই খুশি দর্শক।

কিছুদিন আগে দেখানো হয়েছে একটি বড়সড় দুর্ঘটনার মুখে পড়ে অরিন্দম। ট্রি সেবা-শুশ্রূষায় সে কোন রকমে বেঁচে ফিরেছে হাসপাতাল থেকে। পুরোদমে তার সেবা করে চলেছে নোলক। এবার ভাইরাল হলো আরেকটি ভিডিও।

এই ভিডিওতে দেখা গেল নোলক বারবার স্ত্রী স্বামীকে মনে করিয়ে দিচ্ছে ওষুধ খাওয়ার কথা। অরিন্দম যখন কথা বলতে ব্যস্ত তখন তাকে জোর করে ওষুধ খাওয়াচ্ছে নোলক। এদিকে অরিন্দম বিরক্ত হলেও কোন কথা শুনতে চায় না তার স্ত্রী। কারণ তার বক্তব্য ঔষধ না খেলে তাড়াতাড়ি সুস্থ হবে না অরিন্দম। এই বলে জোর করে ওষুধটা খাইয়ে দেয় সে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

এমন দৃশ্য দেখে অবাক হয়ে গেছে দর্শকরা এমনকি বাড়ির সবাই। এবার দর্শকরা চাইছে খুব তাড়াতাড়ি প্রেমের দৃশ্য দেখানো হোক দুজনের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button