BollywoodTollywood

Arijit Singh Wife: গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিং- এর স্ত্রী! ভর্তি হাসপাতালে! প্রার্থনায় ভক্তরা

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং এর স্ত্রী কোয়েল রায় সিং। এই মুহূর্তে তিনি মুর্শিদাবাদের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে। স্ত্রীকে নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন গায়ক। গায়কের এই দুশ্চিন্তা দেখে আবার চিন্তায় পড়ে গেছে সোশ্যাল মিডিয়া এবং তার ভক্তরা।

জানা গেছে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন কোয়েল। এই মুহূর্তে গোটা বাংলায় এই মশা বাহিত রোগের সংক্রমণ মারাত্মকভাবে বৃদ্ধি পেয়েছে। ফলে প্রশাসনের রাতের ঘুম উড়ে গেছে। কলকাতা তো বটেই শহরতলিতেও রীতিমতো থাবা বসাচ্ছে ডেঙ্গু। এর প্রভাব পড়েছে কোয়েলের শরীরে।

अरिजीत सिंह की पत्नी कोयल को देख लोगो ने कहा - "अरिजीत की वाइफ उनकी माँ जैसी दिखती है" पर इस कपल की लव स्टोरी है बेहद ही दिलचस्प - BollywoodliveHD

তবে চিন্তার কিছু নেই বলেই জানা গেছে। আপাতত কোয়েল স্থিতিশীল অবস্থায় রয়েছেন। কোয়েল বরাবর আলোচনা সমালোচনা থেকে দূরে থাকতে পছন্দ করেন। খুব বেশি আলোচনায় আসতে দেখা যায় না তাকে বা পোস্ট করেন না তিনি সোশ্যাল মিডিয়ায়।

ক্যামেরার পিছনে সাদামাটা জীবন যাপন করতে ভালোবাসেন এবং সেটাতেই অভ্যস্ত। শুধু কোয়েল নয় তার স্বামীও সাদামাটা জীবন যাপনে অভ্যস্ত। তার নিদর্শন বহুবার পেয়েছি আমরা। ২০১৪ সালে যখন বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে তখনো ভক্তরা টের পায়নি কিছু। কোয়েল অরিজিতের দ্বিতীয় স্ত্রী। ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করেছেন অরিজিত। তবে এর আগে কোয়েলের অন্য জায়গায় বিয়ে হয়েছিল। গায়কেরও বিয়ে হয়েছে এর আগে। তবে সেটা রেজিস্ট্রি ছিল। সামাজিক মতে বিয়ের আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় দুজনের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button