Tollywood

Arijit Show Cancelled: ৫০ হাজার টাকা ছিল টিকিটের দাম! এবার বাতিল হচ্ছে অরিজিতের সেই শো! ইকো পার্ক কেন এমন করল?

মাসকয়েক ধরেই অরিজিৎ সিং-এর ইন্ডিয়া ট্যুর নিয়ে উত্তেজনায় টগবগ করে ফুটছে দর্শক। ইতিমধ্যেই দেশের বেশ কয়েকটি শহরে অরিজিৎ সিং নামক ঝড় উঠেছে। এদিকে বছর ঘুরলেই কলকাতায় বাংলার ছেলের শো। সব ঠিকঠাক ছিল। কিন্তু এখন এলো খারাপ খবর।


শোনা যাচ্ছে, ইকো পার্কে গায়কের যে অনুষ্ঠান হওয়ার কথা ছিল ওই শো বাতিল হয়ে যেতে পারে। টিকিটের দাম ছিল ২৫০০ থেকে ৫০০০০-এর মধ্যে।ইকোপার্কে হতে চলা শো-র জন্য নেওয়া অগ্রিম ৫ লাখ টাকা ইতিমধ্যেই আয়োজক সংস্থাকে ফেরত দেওয়া হয়ে গেছে বলে জানা গেছে।

কিন্তু এই নিয়ে এখন সমস্যা। এই অবস্থায় অরিজিতের শো ক্যানসেল হওয়া মানেই প্রচুর টাকার ক্ষতি হয়ে যাবে। ইকো পার্কের বদলে অন্য কয়েকটি জায়গা নিয়ে চিন্তাভাবনা জারি রয়েছে। মিলন মেলা প্রাঙ্গন, সায়েন্স সিটি, অ্য়াকোয়াটিকা বা নিকো পার্ক এই জায়গাগুলি নিয়ে চিন্তা ভাবনা চলছে।

Arijit Singh Pune Concert: Netizens Claim They Would Rather 'Cry Alone'  Than Paying 16 Lakh
কিন্তু ইকোপার্ক কেন এই সিদ্ধান্ত হঠাৎ করে বদল করলো? হিডকোর তরফে বলা হয়েছে বড়মাপের নানা বিনোদনমূলক অনুষ্ঠানের জন্য আগেও ইকোপার্ক ক্ষতির মুখে পড়েছে। অরিজিত সিং-এর শো-তে যে ব্যাপক ভীড় হবে সেটা সামলাতে হবে প্রশাসন ও ইকো পার্ককে। তাই অবাঞ্চিত পরিস্থিতি এড়াতেই শেষ মুহূর্তে এমন সিদ্ধান্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button