Tollywood

Arijit Singh: ১০০ কোটির প্রয়োজন! সাহায্য করুন! মানুষের কাছে খোলাখুলি হাত পাতলেন অরিজিৎ সিং

বর্তমান সময়ের সংগীত জগতের একজন কিংবদন্তি এবং জনপ্রিয় সংগীত শিল্পী হলেন অরিজিৎ সিং। এই বঙ্গসন্তান তার সুমধুর কন্ঠে মুগ্ধ করেছে গোটা পৃথিবীর মানুষকে। বিশ্বের কোনায় কোনায় তার অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে। কিন্তু এত সফলতা এবং জনপ্রিয় তার পরেও তিনি মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। মুম্বাই তার কর্মস্থল হলেও তাকে বেশিরভাগ সময়ই পাওয়া যায় মুর্শিদাবাদের জিয়াগঞ্জ।

Arijit Singh Wiki, Girlfriend, Wife, Children, Height, Age, Family,  Biography & More.
প্রসঙ্গত পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ। ছোট থেকে সেখানেই বড় হয়েছেন। এমনকি এত জনপ্রিয়তা হওয়া সত্ত্বেও নিজের ছেলেকে জিয়াগঞ্জেরই একটি বেসরকারি স্কুলে ভর্তি করেছেন। সেখানকার মানুষ আপদে-বিপদে তাকে পাশে পায়। সেই সঙ্গে স্থানীয় বাসিন্দাদের জন্য শুরু করেছেন একটি ইংরেজী প্রশিক্ষণ কেন্দ্র। কিন্তু, জিয়াগঞ্জের বাসিন্দাদের জন্য একটি স্কুল তৈরি করা তাঁর স্বপ্ন।

সবসময় স্বল্পভাষী বলেই চেনেন তাকে সকলে। কিন্তু সম্প্রতি একটা কনসার্টে তাকে তার জীবনের একটি বড় লক্ষ্যর কথা বলতে শোনা গেল।অরিজিৎ বলেন, “যদি সক্ষম হন সেক্ষেত্রে মানুষকে সাহায্য করুন। তাঁদের পাশে দাঁড়ান।” তার এই চলার পথে স্বামী বিবেকানন্দ তাকে অনুপ্রাণিত করছেন এ কথাও জানালেন

Arijit Singh joins hands with Facebook, GiveIndia for Covid-19 fundraiser  to support rural areas - The Economic Times
তিনি আরও বলেন, “আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই। তাই একটি স্বেচ্ছাসেবী সংস্থা শুরু করেছি। এই উদ্যোগ নিয়েছি আমার বাড়ি জিয়াগঞ্জ থেকে। কারণ আমি বিশ্বাস করি কোনও পরিবর্তন আনতে গেলে তা আগে নিজের বাড়ি থেকে শুরু করা উচিত।”

অরিজিৎ সিং মঞ্চ থেকেই বার্তা দেন, “ একটি ‘সেলফ সাসটেন্ড’ স্কুল তৈরি করতে ১০০ কোটির প্রয়োজন। আমি সেই অর্থ জোগাড় করার চেষ্টা করছি। কিন্তু, এই কাজ আমি একা করতে পারব না। আপনাদের সঙ্গের প্রয়োজন। আমার টাকা চাই না, শুধু আপনাদের সঙ্গ চাই। আপনারা পাশে থাকুন।”

𝙰𝚛𝚒𝚓𝚒𝚝 𝚜𝚒𝚗𝚐𝚑 𝚔𝚒𝚗𝚐 𝚘𝚏 𝙷𝚎𝚊𝚛𝚝𝚜 (@ArijitTm) / Twitter
বহুবার অরিজিৎ সিং শিরোনামে এসেছেন মানুষের প্রতি তার অগাধ ভালোবাসার বার্তার জন্য। এই মুহূর্তে তাকে দেশের বিভিন্ন শহরে শো করতে দেখা যাচ্ছে। এমনকি সম্প্রতি এও জানা গেছে আগামী বছর কলকাতার ইকোপার্কে শো করবেন তিনি। সেই কনসার্টের টিকিট মূল্য নিয়ে রীতিমতো হইহুল্লর পড়ে গিয়েছিল নেট দুনিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button