Aindrila-Arijit: মিথ্যে খবর! ঐন্দ্রিলার চিকিৎসার ব্যয়ভার বহন করছেন না অরিজিৎ সিং!

শুক্রবার সন্ধ্যেবেলা হঠাৎ করে খবর ছড়িয়ে পড়ে যায় এই মুহূর্তে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়ানো অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহন করতে চলেছেন বিশ্বখ্যাত গায়ক অরিজিৎ সিং। মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে এই খবর।

এক সংবাদ মাধ্যম সঙ্গে সঙ্গে যোগাযোগ করে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। তিনি এই মুহূর্তে ব্যাংককে শুটিং করছেন। সেখান থেকে জানালেন এই খবর একেবারে মিথ্যে। চিকিৎসার ব্যয়ভার বহন করছেন না অরিজিৎ। বরং তার জায়গায় নিয়েছেন আরো একটি গুরু দায়িত্ব। চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়ার মত বড় দায়িত্ব নিজে মাথা পেতে নিয়েছেন গায়ক।

Aindrila Sharma
পাশাপাশি সৌরভ জানালেন এই মুহূর্তে অরিজিৎকে ঈশ্বরের পাঠানো দেবদূতের মত লাগছে তাদের। ধন্যবাদ জানানোর ভাষা খুঁজে পাচ্ছেন না তারা। জানা গেছে ইতোমধ্যেই নাকি অভিনেত্রীর চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষের কাছাকাছি অর্থ ব্যয় হয়ে গেছে।

এদিন একাধিক খবরে প্রকাশ পেয়েছে যে ওই অরিজিৎ সিং নাকি নিজেই ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার যাবতীয় খরচ বহন করতে চলেছেন। সংবাদ মাধ্যমের তরফে এও জানা গেছে যে আগামী দিনের রাজ্যের বাইরে অভিনেত্রীর চিকিৎসা হতে পারে। সেই খরচ বহন করতে চলেছেন অরিজিৎ। সৌরভ এই খবরের সত্যতা সম্পূর্ণ খারিজ করে দিয়ে জানালেন আপাতত অভিনেত্রীকে কোথাও নিয়ে যাওয়া হচ্ছে না চিকিৎসার জন্য। আন্দুলে যেখানে চিকিৎসা চলছে সেই হাসপাতালেই চিকিৎসা চলবে তার।

Aindrila Sharma
ঐন্দ্রিলার খবর জানতে পেরে অরিজিৎ নিজে থেকে যোগাযোগ করেছেন অন্যান্য বিশেষজ্ঞদের সঙ্গে। কথা বলছেন যাতে চিকিৎসার দ্রুততা বৃদ্ধি করা যায়। তাই চিকিৎসার বিষয়টি আরো সহজ হয়েছে ঐন্দ্রিলার পরিবার এবং সব্যসাচীর পক্ষে।

Aindrila Sharma
হাসপাতাল সূত্রে জানা গেছে এই মুহূর্তে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার উন্নতি না হলেও খারাপ হয়নি আর। চিকিৎসার জন্য তাকে বাইরে নিয়ে যাবার আলোচনা চলছে সম্ভবত। তবে চিকিৎসকরা সম্মতি জানাতে পারেননি কারণ এই অবস্থায় তাকে স্থানান্তরিত করা যাবে কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে।

Back to top button