Tollywood

সান বাংলার নায়িকা আরাত্রিকা এবার আসছেন জি বাংলার নতুন ধারাবাহিকে! জি’র প্রোডাকশনে তৈরি নতুন সিরিয়ালের প্রোমো আসবে এই সপ্তাহেই

কিছুদিন আগেই আমরা জেনেছি জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক লালকুঠি যার মুখ্য ভূমিকায় রয়েছেন রুকমা রয়। তার বিপরীতে অভিনয় করছেন রাহুল অরুণোদয় ব্যানার্জি। এখন এই লালকুঠির স্লটের জন্য বন্ধ হতে পারে কড়ি খেলা। আর এর মধ্যেই শোনা যাচ্ছে জি বাংলায় আসতে চলেছে নতুন আরেক ধারাবাহিক।

আমরাও জানতে পেরেছি স্টার জলসায় ডেবিউ ঘটছে দুই জি বাংলা কন্যার। কৃষ্ণকলি তিয়াসা রয় এবং অপরাজিতা অপু সুস্মিতা দে স্টার জলসায় সিরিয়াল করতে চলেছেন।আর এবার জানা যাচ্ছে সান বাংলার জনপ্রিয় সিরিয়াল অগ্নিশিখার নায়িকা আরাত্রিকা মাইতি জি বাংলায় নতুন সিরিয়াল করতে চলেছেন।

সকাল থেকেই খবরটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। জানা যাচ্ছে জি’র নিজস্ব প্রোডাকশন হাউজ থেকে আসবে এই সিরিয়াল। মিঠাই এবং পিলু এই দুটোই জি’র নিজস্ব প্রোডাকশন হাউজ থেকে সম্প্রচারিত হয়।এখন জি বাংলার দর্শকরা ভয় পাচ্ছেন যে তিনটি গল্প একসাথে হাতে নিয়ে ঘেঁটে না দেয় জি বাংলা কর্তৃপক্ষ।

তবে তারা এই সিরিয়ালের সাফল্য কামনা করছেন। এর আগে সান বাংলাতে কনে বউ ধারাবাহিকের মুখ্য চরিত্র ছিল আমাদের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা। সান বাংলার পর সে জি বাংলায় আসে এবং বাকিটা ইতিহাস।

তাই অনেকেই চাইছেন যে আরাত্রিকা মাইতিও যেন জি বাংলায় এসে এরকমই পপুলারিটি পান।এছাড়াও জানা যাচ্ছে যে খুব সম্ভবত এই সপ্তাহেই আসতে চলেছে নতুন সিরিয়াল এর প্রোমো এবং এই সিরিয়ালের কারণে বন্ধ হতে পারে যমুনা ঢাকি।

সর্বজয়াকে সাড়ে দশটার স্লটে দেওয়া হতে পারে এবং ন’টা থেকে দেখানো হতে পারে এই নতুন সিরিয়াল।দর্শকরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আরাত্রিকা মাইতিকে তারা জি বাংলার পর্দায় দেখতে পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button