কুসুম দোলার পর আবার লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়ালে ফিরছেন অপরাজিতা ঘোষ দাস! সঙ্গ দেবেন ডিংকা-মোহর

স্টার জলসার সিরিয়ালের ক্ষেত্রে লীনা গাঙ্গুলী একটা গুরুত্বপূর্ণ নাম। দীর্ঘদিন ধরে তিনি একের পর এক সিরিয়াল লিখে চলেছেন স্টার জলসার জন্য। তবে তার বিরুদ্ধে একটাই অভিযোগ যে তিনি সিরিয়াল মেয়েদের ভীষণ অপমান করেন‌। এছাড়া পর’কীয়া তিনি নিজের গল্পে রাখবেনই।

তবে লীনা গাঙ্গুলী ছাড়া কিন্তু স্টার জলসা অচল। বর্তমানে তিনি যেমন আয় তবে সহচরী এবং ধূলোকণা লিখছেন। সেখানেও পরকীয়া নয়তো তৃতীয় ব্যক্তি রয়েছে। এছাড়াও শ্রীময়ী তে আমরা দেখেছি কিভাবে পর’কীয়া কে প্রাধান্য দেওয়া হয়েছে। দর্শকরা সেজন্য তাকে পর’কীয়া স্পেশালিস্ট বলে ডাকে।

স্টার জলসার মোহর সিরিয়ালটি ও তার লেখা। সেখানেও অবশ্যই পরকীয়া ছিল, শঙ্খ স্যারের জীবনে এসেছিল ছয়জন নারী। সেই সিরিয়াল থেকেই কিন্তু মানুষ চিনেছিল মোহর অর্থাৎ সোনামণি সাহাকে। এরপর সোনামণি স্টার জলসার যে সিরিয়ালে অভিনয় করবে সেটির লেখিকাও লীনা গঙ্গোপাধ্যায়। সাজানো হচ্ছে নায়ক হিসেবে অভিনয় করবেন শ্রীময়ীর ডিঙ্কা অর্থাৎ সপ্তর্ষি বিশ্বাস।

তবে এবার একটা বড় চমক সামনে এলো। সিরিয়ালের দ্বিতীয় প্রধান মুখ হিসাবে করতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তাকে আমরা শেষ দেখেছিলাম লীনা গঙ্গোপাধ্যায় এর লেখা কুসুম দোলা সিরিয়ালে।আবার তার লেখা সিরিয়ালের হাত ধরেই পর্দায় কামব্যাক করছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস।

কুসুম দোলায় আমরা নেগেটিভ চরিত্রে দেখেছিলাম অপরাজিতাকে কিন্তু এখানে ঠিক কোন চরিত্রে তাকে দেখা যাবে আমরা জানি না তবে দর্শকরা ভীষণ খুশি অপরাজিতাকে আবার তারা পর্দায় দেখতে পাবেন বলে।

Back to top button