Tollywood

‘নামডাক পেয়ে আমাকে মনে রাখেনি অপরাজিতা’, অনামিকার এই অভিযোগের বিরুদ্ধে এবার মুখ খুললেন অপরাজিতা আঢ্য!

বেশ কিছুদিন আগে একটা খবর নিয়ে সংবাদমাধ্যমে বেশ তোলপাড় হয়েছিল। সেখানে বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা বলেছিলেন যে তার হাত ধরেই অপরাজিতা আঢ্য সিনেমায় এসেছিলেন কিন্তু তাকে আজ ভুলে গেছেন অপরাজিতা। এখন দেখা হলেও নাকি চিনতে পারেন না তিনি। সিনিয়র একজন অভিনেত্রীর এই অভিযোগ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে এবং অনেকেই অপরাজিতার বিরুদ্ধে কথা বলতে শুরু করেন ‌।

এবার এই নিয়ে একটা সংবাদমাধ্যমে মুখ খুললেন অপরাজিতা আঢ্য স্বয়ং। তিনি নিজেই বলছেন যে হ্যাঁ অনামিকা সাহার জন্যেই আমি সিনেমায় কাজ পেয়েছি। সেই সময় স্বপন সাহার সমস্ত সিনেমায় অভিনয় করতেন অনামিকা সাহা।

তাই অপরাজিতা আঢ্য অনামিকা সাহা কে বলেছিলেন যে তার সঙ্গে স্বপন সাহার দেখা করিয়ে দিতে। তাই স্বপন সাহার সঙ্গে অপরাজিতার দেখা হতেই তিনি শিমুল পারুল সিনেমায় অপরাজিতাকে কাস্ট করেন।

কিন্তু অনামিকা সাহা বাকি যা যা বলেছেন তার প্রতিবাদ করেছেন অপরাজিতা। অনামিকা বলেছিলেন যে স্বপন সাহার সঙ্গে অপরাজিতার দেখা করিয়ে দেওয়ার জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি অনামিকা সাহা কে কথা শুনিয়েছিলেন। কিন্তু অপরাজিতা বলছেন যে, প্রসেনজিৎ মোটেই এরকমটা করেননি বরং তিনি অনামিকা সাহার সঙ্গে অপরাজিতাকে দেখে বলেছিলেন যে অনামিকা দেবী তো একজন মেম নিয়ে ঘুরছেন।

এর কিছুদিন পরেই প্রসেনজিৎ নিজের পরিচালনায় একটি ছবিতে অভিনয়ের জন্য অপরাজিতাকে ডেকে পাঠিয়েছিলেন। এছাড়াও শিমুল পারুলের অভিনয় শেষ হওয়ার পরেই তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন এবং এরপর দীর্ঘ দুই বছর তিনি কোন অভিনয় এর কাজ করেননি।

যেহেতু অনামিকা সাহা সঙ্গে তার আর কোন কাজ হয়নি তাই তার সঙ্গে আর যোগাযোগ করা হয়নি অপরাজিতার। প্রথমদিকে অপরাজিতার বাড়িতে ল্যান্ডফোন ছিল না‌। পরবর্তীকালে মোবাইল আসলেও অনামিকা নিজে যোগাযোগ করতে চাননি।

এরপরে অপরাজিতা টেলিভিশনে আসলে তার জনপ্রিয়তা বাড়ে কিন্তু কেউ তাকে সেভাবে জিজ্ঞাসা করেনি যে তার শুরুটা কিভাবে আর সেজন্যই তিনি কখনও অনামিকা সাহার কথা বলেননি কোথাও।এছাড়াও অনামিকা সাহা বলেছেন যে তার সঙ্গে দেখা হওয়ার পরেও অপরাজিতা তার সঙ্গে কথা বলেননি কিন্তু অপরাজিতা বলছেন যে দুজনের কিছুদিন আগেই দেখা হয়েছিল এবং কথা বলেছেন দুজনে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button