Connect with us

Tollywood

নতুন বছরে অসহায় দুঃস্থ শিশুদের মুখে হাসি ফোটালেন অপরাজিতা আঢ্য, আপ্লুত নেটবাসী

Published

on

২০২০ সাল থেকেই গোটা দেশে চোখ রাঙাচ্ছে করোনা। ২০২১ সালও কেটেছে আতঙ্কের মধ্যেই। এই কারণে সকলেই আশাবাদী যাতে ২০২২ সালেও এমন কিছুর মুখোমুখি হতে না হয় সকলকে। নতুন বছরকে বেশ আনন্দের সঙ্গেই স্বাগত জানিয়েছে বিশ্ববাসী।

যদিও করোনাকে তোয়াক্কা নতুন বছরকে স্বাগত জানানোর জন্য সকলেই নানান পরিকল্পনা করেন। নতুন বছরের জন্য সেজে উঠেছিল শহর। করোনার কথা মাথায় রেখেই নানান ক্লাবে বর্ষবরণের উৎসবও বন্ধ রাখা হয়েছিল। কড়াকড়ি করা হয়েছে নানান লোক জমায়েতে।

নতুন বছরের নানান মানুষের নানান পরিকল্পনা থাকলেও, অপরাজিতা আদ্যর পরিকল্পনা নতুন বছর নিয়ে একটু অন্যরকমই ছিল। কোনও পার্টি বা গ্ল্যামার দুনিয়ার কারোর সঙ্গে বর্ষশেষের দিনটা উদযাপন করেন নি তিনি। বছরের শুরুতেই কিছু অসহায় গরীব শিশুদের মুখে হাসি ফোটানোর দায়িত্ব নেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

নতুন বছরের শুরুতেই চকলেট, বিস্কুট, কেক ও হুডি দেওয়া জ্যাকেট নিয়ে তিনি হাজির হন উত্তর কলকাতার গিরিশ পার্কে। সেখানে নানান অসহায় শিশুদের হাতে এই সমস্ত গিফট তুলে দেন তিনি। এরই সঙ্গে তাদের খাবারও বিতরণ করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে বাচ্চাদের জন্য তাঁর কেন সব উপহারের ছবি পোস্ট করে লেখেন, “একটু খানি ব্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম”। অভিনেত্রীর এমন উদ্যোগের প্রশংসা করেছেন নেটিজেনরা। অপরাজিতার কমেন্ট বক্সে নানান সুন্দর সুন্দর কমেন্ট করেছেন সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending