Tollywood

মঞ্চে উঠে গুলাবি আঁখে গান! ‘অপরাজিতা অপু’র সুস্মিতার প্রতিভায় প্রশংসার জোয়ার নেটপাড়ায়

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ হোক বা তারকা, কারুরই সুপ্ত প্রতিভা আর লুকায়িত থাকে না। আর এবার এমন হলো ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের সুস্মিতার সঙ্গে। নায়িকা যে শুধু অভিনয় ভালো করতে পারেন তা নয়, তিনি যে সেইসঙ্গে ভালো গান গাইতে পারেন সেটাও এবার প্রমাণিত হলো। একটি ভিডিও থেকে নায়িকা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মাত্র ২২ বছর বয়সে মডেলিং দিয়ে পথ চলা শুরু করে এখন সুস্মিতা মেগা পর্দার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। সম্প্রতি, প্রকাশ্যে মঞ্চে দুর্দান্ত গান গেয়ে মন জয় করলেন অপরাজিতা অপু ওরফে সুস্মিতা দে। নায়িকা প্রথম ধারাবাহিকেই নিজের প্রতিভার যে স্বাক্ষর রেখেছেন সেটা উল্লেখ করার মতো।

আর তাই খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানবেস তৈরি হয়ে গিয়েছে। একটি অনুষ্ঠানে মঞ্চে উঠে ৭০ দশকের রোম্যান্টিক ‘গুলাবি আখে জো তেরি দেখি’ গানটি গাইতেই হাততালির ঝড় উঠলো চারপাশ থেকে। বেশ সুন্দরভাবে গেয়ে চমক লাগিয়ে দিলেন তিনি।

নায়িকা গানটি গাওয়ার আগে দর্শকদের বললেন যে তিনি এবার একটি গান গাইবেন, যা তাঁর খুব পছন্দের। আর তারপরেই দুই কলি গাইতেই অবাক সবাই। আজকালকার যুগে যেখানে মাচা অনুষ্ঠানে গেলেই গান গেয়ে খারাপভাবে ভাইরাল হয়ে যান তারকারা সেখানে এই ভিডিও সত্যি অন্যরকম। কারণ সুস্মিতা রীতিমতো ভালো গেয়েছেন। আর ভিডিও পোস্ট হতেই সবাই কমেন্ট বক্সে তাঁর প্রশংসা না করে থাকতে পারেনি। এখানেই নায়িকা বয়স কম হলেও প্রতিভা দিয়ে মন জিতে নিলেন সবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button