Tollywood

মারা গেল অপরাজিতা অপু! ‘আবার ঠিক ফিরে আসবে’, আশায় বুক বাঁধছেন অনুরাগীরা

বিনোদনের রসদ বলতে আমরা এখন বুঝি টিভি সিরিয়াল।করোনা পরিস্থিতিতে চারিদিকে স্বাভাবিক হলেও মানুষ এখনো ঝুঁকিহীন ভাবে বের হতে ভয় পাচ্ছে এই বাড়িতে বসেই বিনোদন জোগাড় করতে চোখ রাখছে টিভির পর্দায়। জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় টিভি সিরিয়াল হলো অপরাজিতা অপু।

চাকরি করতে চেয়ে যে শ্বশুর বাড়ির সকলের মন জয় করে এখন মালদার বিডিও। তবে সানি এসে অপুর জীবনটা তছনছ করে দিচ্ছে। সে একদিকে তার বেস্ট ফ্রেন্ড অপুর স্বামী দীপুকে ভালোবাসে। অন্যদিকে সেই আবার ড্রাগ পাচার চক্রের মাথা রুবিনা মালিক। অপু সেই কথা জেনেও গেছে। কিন্তু তার হাতের তিলটা যে সম্পূর্ণ ফেক ছিল সেটা অপু ধরতে পারেনি।

জানা যায় যে রুবিনা মালিকের হাতে এই একই তিল ছিল। কিন্তু সেটাও ছিল ছদ্ম তিল। এর মধ্যেই অপু সবাইকে জানাই যে সানি তার জন্মদিনের পায়েস এর মধ্যে বিষ মিশিয়ে দিয়েছে। তখন সানি সেই পায়েসের বাটি থেকে পায়েস খায় এবং অপুকে ভুল প্রমাণ করে। আবার সানি দাবি করে যে অপুই আসলে রুবিনা মালিক।

এরপর অপু অসুস্থ হয়ে পড়ে এবং তাকে হাসপাতালে নিয়ে যায় দীপু।অন্যদিকে হাসপাতাল থেকে ছাড়া পাওয়া মাত্রই তাকে গ্রেফতার করা হবে বলে জানানো হয়। এরপর অপু মারা যায় এবং হাসপাতালের মর্গে অপুর দেহ দেখে কান্নায় ভেঙে পড়ে দীপু।

হঠাৎ করে অপুর মৃত্যুতে হকচকিয়ে গেছেন নেটিজেনরা। যদিও এর আগে বাংলা সিরিয়ালে যারা মারা গেছেন তাদের অনেকেই ফিরে এসেছেন নতুন রূপে।তাই অপুর অনুরাগীরা আশা করছেন যে অপু নতুন রূপে ফিরে আসবে সানির বিরুদ্ধে প্রমাণ নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button