‘আমি সত্যিটা নিমপাতা মাখিয়ে বলি’, কড়া ভাষায় বলে দিলেন লক্ষ্মী কাকিমা অপরাজিতা আঢ্য! ‘হাঁসের রোস্ট হয়েছে টিআরপিতে তাই দুঃখ পেয়েছে’, বলছে নেটিজেনরা

মানসী সিনহা এবং অপরাজিতা আঢ্য দুজনে টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী। কাজ করেছেন একাধিক সিনেমায়। এবার বন্ধুর পরিচালনায় সিনেমায় নামতে চলেছেন অপরাজিতা।

মানুষের সিনহা অভিনয়ের পাশাপাশি পরিচালনায় পা রাখছেন। সিনেমার নাম “এটা আমাদের গল্প”। সিনেমায় অভিনয় করবেন অপরাজিতা আঢ্য। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টলিউডের আরো অন্যান্য বিখ্যাত ব্যক্তিত্বদেরকে।

অভিনয় করবেন তাদের মধ্যে রয়েছেন খরাজ মুখার্জি, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সোহাগ সেন প্রমুখ। এদিন অভিনেত্রী মানসী সিনহার সঙ্গে একটি ছবি পোস্ট করেন অপরাজিতা। দেখা যায় কালো পার সাদা শাড়ি পরে রয়েছেন নায়িকা। পাশে দাঁড়িয়ে হাসছেন মানসী। অপরাজিতার ঠোঁটের কোণে লেগে রয়েছে হালকা হাসি।

নায়িকা ক্যাপশনে লিখেছেন তিনি যেমন সত্যি কথা মিষ্টি করে বলতে পারেন না তেমন বন্ধু মানসী সেটা করতে পারেন। অপরাজিতা সত্যি কথা নিমপাতা মাখিয়ে বলেন।

এছাড়া নায়িকা লিখেছেন “পরিচালনায় রয়েছেন তাঁর এক বিশেষ প্রিয় বান্ধবী মানসী সিনহা। পরিচালক হিসেবে বড়ই ভালো। কিন্তু সবচেয়ে বড় হল ওর মনুষ্যত্ব ওর মানসিকতা ওর জ্ঞান আর ওর শিক্ষা। ওর সঙ্গে আমার বন্ধুত্বের বড় কারণ হল আমরা দুজনেই সত্যি কথা বলতে ভয় পাই না বরং ভালোবাসি”।

Back to top button