Aparajita Adhya: সেলিব্রেটি হয়েও অহংকারের বিন্দুমাত্র নেই! বিজয় দশমীতে পাড়ার বউদের সঙ্গে মিলেমিশে সিঁদুর খেললেন “লক্ষ্মী কাকিমা” অপরাজিতা

পুজো শেষ হয়ে গেলেও তার বেশ রয়ে গেছে বাঙ্গালীদের মনে। আজ একাদশী তবে গতকাল সিঁদুর খেলার সেই স্মৃতি এখনো টাটকা সকলের মনে। এতদিন হই করে দ্রুত গতিতে কেটে গেছে সময়। সময়ের হিসাব ছিল না। কিন্তু এখন আস্তে আস্তে আবার পুরনো ছন্দে ফিরতে হবে আমাদের।

এই কটা দিন কী সাধারণ বাঙালি কী তারকা সকলে মিলেমিশে গিয়েছিলেন একে অপরের সঙ্গে একে অপরের আনন্দে। আনন্দ করে সিঁদুর খেলা। তার সঙ্গে হই হই করে ঠাকুর দেখা খাওয়া-দাওয়া এ সবকিছু জমিয়ে করেছে সবাই।

এমনকি এসব আনন্দ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেননি সেলিব্রিটি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বাংলা ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেত্রী তিনি। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বক্ষেত্রে সমানভাবে দাপিয়ে অভিনয় করে চলেছেন অপরাজিতা। আপাতত ছোট পর্দার দর্শকদের কাছে এখন তিনি লক্ষ্মী কাকিমা।

এবার সেই লক্ষ্মী কাকিমাকে দেখা গেল একেবারে এক সাধারণ পরিবারের বউ হয়ে সিঁদুর খেলতে। দশমীর দিন সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন এই নায়িকা। বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময় করলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের বাড়িতে দুর্গাপুজো করেছিলেন নায়িকা। দূর দূরান্ত থেকে বহু মানুষ আসেন সেই পুজো দেখতে।

দুই বছর মহামারীর কারণে সব কিছু বন্ধ রাখতে হয়েছিল। দুই বছর পর সবকিছু স্বাভাবিক হয়ে যাওয়ায় আমন্ত্রণ থেকে সেলিব্রেটি সবাই দুর্গাপুজো এনজয় করেছেন মনের মতো করে। তবে এটা ছাড়াও গত বছর প্রয়াত হয়েছিলেন অভিনেত্রীর শ্বশুরমশাই। তাই কত বছর আনন্দে বাধা পড়েছিল। তাই এবার সকলের সঙ্গে মিলেমিশে আনন্দ করলেন নায়িকা।

দশমীর দিন লাল টুকটুক শাড়িতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। মা দুর্গাকে বরণ করার পাশাপাশি পাড়ার বড়দের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন। সকলের মাঝে অভিনেত্রীকে এভাবে সাধারণ বাড়ির বউয়ের মতো পেয়ে সকলে আপ্লুত। পাড়ার বড়রা বলছেন অপা তাদেরই পাড়ার মেয়ে।

Back to top button