Tollywood

Lokkhi Kakima: ‘এত বুড়ি বয়সে এরকম ক্লিভেজ দেখানো জামা না পরলেই নয়?’, কালো রঙের উষ্ণ পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার অপরাজিতা আঢ্য!

টলিউডের অভিনেত্রীদের বারংবার মরাল পুলিশিং এর শিকার হতে হয়। তাদের চেহারা গায়ের রং ওজন পোশাক জীবনযাত্রা সবকিছুই সবসময় দাঁড়িপাল্লায় বসিয়ে বিচার করা হয়। কেউ যদি খুব রিজার্ভড হন তার মানে সে খুব ভালো চরিত্রের আবার কেউ যদি একটু খোলামেলা প্রকৃতির হন তার মানে সে খুব খারাপ চরিত্র ে এরকম একটা ধারণা এখনো মানুষের আছে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5

এবার এরকমই মরাল পুলিশিং এর মধ্যে পড়লেন অপরাজিতা আঢ্য‌। অপরাজিতা বরাবরই খুব হাসিখুশি মানুষ। তার সঙ্গে যারাই ব্যক্তিগতভাবে মিশেছেন তারা জানেন যে কতটা মজা করতে ভালবাসেন অপা দি। তার এইসবের জন্যই তাকে মাঝে মাঝে নেটিজেনরা চূড়ান্ত অপমান করেন। তাদের দাবি, অপরাজিতা আঢ্য এখন বয়স্ক হয়ে গেছেন তাই তিনি ঠাকুমার মত ব্যবহার করবেন। তিনি যে এই সেটে নাচ করেন এটা একদম না পসন্দ অনেকের।

এবার তিনি কালো রঙের একটি ডিপ নেক পোশাক পরে ছবি দিয়েছিলেন। তাতেই সবাই রে রে করে উঠলেন। এত বয়স তাও কেন এরকম পোশাক পরেছেন? বুড়ি বয়সে ছুঁড়ি সাজছেন? এরকম হাজারো মন্তব্যে ভরে ওঠে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল তবুও তিনি এসব কথা ধরেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button