Connect with us

Tollywood

Aparajita Adhya: নেই কোনো অহংকার, ফুচকাওয়ালাকে ডেকে দাঁড় করিয়ে মজা করে ফুচকা খেলেন অপরাজিতা আঢ্য! ভাইরাল হলো সেই ভিডিও

Published

on

বাংলা ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। বহু বছর ধরে তিনি ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এর আগে ছবিতে নিজের ক্যারিয়ার গড়ার চেষ্টা করলেও পরে ছোটপর্দাকেই তিনি আপন করে নেন।যদিও বড় পর্দায় তাকে পার্শ্বচরিত্রে অনেক ক্ষেত্রেই দেখা গেছে তবে ছোটপর্দায় সিরিয়াল করে তিনি যে জনপ্রিয়তা পেয়েছেন তা আকাশছোঁয়া।

এহেন অপরাজিতা আঢ্যকে সকলেই খুব ভালোবাসেন তার সাধারণ অবতার এর জন্য। তিনি একদম মাটির মানুষ সকলের সঙ্গে খুব সাধারণ মানুষের মতো মিশতে পারেন।সেলিব্রিটি সুলভ আদব কায়দা তার একদমই নেই। সেই জন্যেই নিজের পরিবারের মানুষের কাছে তিনি যথেষ্ট প্রিয়।

কিছুদিন আগেই শ্বশুরবাড়িতে পিকনিক করতে গিয়ে পেয়েছেন আইবুড়ো ভাত।যার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এবং যারপরনাই ভালোবাসা পেয়েছিলেন তার ভক্তদের কাছ থেকে। আর এবার সোশ্যাল মিডিয়ায় তিনি এমন একটি ভিডিও শেয়ার করলেন যা আরেকবার মানুষের মন জয় করে নিল। সেই ভিডিওটা হলো ফুচকা খাওয়ার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

স্লোমো এই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় ফুচকাওয়ালাকে দাঁড় করিয়ে টক-ঝাল ফুচকা খাচ্ছেন অপরাজিতা।খাবার সময় যে রকম উদগ্রীব হয়ে রয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে যে তিনি আমাদের থেকে কোথাও গিয়ে আলাদা নন। আমাদের মতই ফুচকা প্রেমী অপরাজিতা আঢ্য। তাই এই ভিডিওকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। ভিডিওটিতে ভিউজ ছাড়িয়েছে আটত্রিশ হাজারের বেশি।

Trending