Tollywood

ফের চলে এল লক্ষ্মী কাকিমার টিম, এবার অপরাজিতা আঢ্য তার জা-বৌমা নাচলেন মেরি জান গানে,নাচের কায়দা দেখে মুগ্ধ নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।শুরু হয়েছে সবে এক মাস হতে চললো কিন্তু এর মধ্যেই টিআরপি রেটিংয়ে কিন্তু প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে লক্ষ্মী কাকিমা। অপরাজিতা আঢ্যর দুর্দান্ত অভিনয় সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে।

যদিও প্রোমোতে দেখানো হচ্ছে যে লক্ষ্মী কাকিমা বিপদে পড়তে চলেছে, শত্রুর চালে জাল বেবি ফুড রাখার অভিযোগে তার দোকান ভাঙচুর হবে। গুন্ডারা তার স্বামী দেবুর মাথায় লাঠির আঘাত মারবে।তবে এখন সিরিয়ালে দেখানো হচ্ছে যে বাড়ির বউ সোনালীর জন্মদিন হইহই করে পালন হবে আর তা করবে লক্ষ্মী কাকিমা নিজে।

এর মধ্যেই অপরাজিতা আর তার টিম চলে এলো নতুন কোরিওগ্রাফি নিয়ে। আমরা সকলেই জানি অপরাজিতা আঢ্য নাচ করতে খুব ভালোবাসেন। প্রায়শই তিনি নাচের ভিডিও পোস্ট করে থাকেন ইনস্টাগ্রামে। আর এখন লক্ষ্মী কাকিমার শুটিং সেট থেকে তিনি নাচ করছেন। তাই তার সঙ্গে সিরিয়ালের অন্যান্য কলাকুশলীদেরও নাচতে দেখা যায়। মূলত তার ছেলের বউ এবং তার মেজ জাকেই অপরাজিতার সঙ্গে নাচতে দেখে থাকি আমরা।

আর এবারও তার অন্যথা হলো না। গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সিনেমার একটি বিখ্যাত গান হল মেরি জান। এবার এই গানে নাচ করলেন অপরাজিতা এবং বাকি দুজন। এই নাচের আবার একটা স্পেশাল বৈশিষ্ট্য আছে।

অপরাজিতা এই গানটিতে সিটিং কোরিওগ্রাফি করেছেন। অর্থাৎ জায়গা থেকে না উঠে এক জায়গায় বসেই নাচটি হয়েছে। স্বাভাবিকভাবেই অপরাজিতার অনুরাগীরা লক্ষ্মী কাকিমার নতুন নাচ দেখে ভীষণ খুশি।

কমেন্ট বক্সে পড়ছে ভালোবাসায় এবং সকলেই বলছেন যে সত্যিই লক্ষী কাকিমা সুপারস্টার।সিরিয়ালেও তিনি যে রকম ঝড় তুলছেন আবার বাস্তব জীবনেও তিনি সবদিক সামলে রেখে নিজের ইচ্ছাকে ও গুরুত্ব দিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button