Tollywood

বছর চুয়াল্লিশের জন্মদিনে সবুজ শাড়ি হলুদ ব্লাউজে উ আন্টাভা গানে উষ্ণ নাচ অপরাজিতা আঢ্যর!ভিডিও দেখেই চোখ কপালে নেটিজেনদের

কালকের দিনটি ছিল ইংরেজি ক্যালেন্ডারের একটি বিশেষ দিন। দিনটিকে বলা হয় প্যালিনড্রোম দিন।২২/০২/২০২২ যেদিক থেকেই আপনি দেখুন না কেন দিনটি সমানই থাকছে। আর এই বিশেষ দিনে ছিল অভিনেত্রী অপরাজিতা আঢ্য চুয়াল্লিশ তম জন্মদিন।জন্মদিনের দিন মাঝ রাতে স্বামী এবং পরিবারের বাকি লোকজন ও বান্ধবীদের সাথে জমিয়ে সেলিব্রেট করেছেন অপরাজিতা।

এরপরে আরো ছবি আসতে থাকে তার ইনস্টাগ্রাম পেজে। সেখানেই দেখা যায় বিভিন্ন রকম খাবারের পর সাজিয়ে তার জন্মদিন পালন করছেন তার পরিবারের লোকেরা।১০০০০ টাকা সোনার রুদ্রাক্ষ উপহার পেয়েছেন অপরাজিতা আঢ্য। সবমিলিয়ে দিনটি অপরাজিতার ভীষণ আনন্দে কেটেছে।

তবে তার অনুরাগীরা আরো খুশি হয়েছেন তার একটি ভিডিও দেখে। অনেকেই বোধহয় জানেন না যে অপরাজিতা নাচ করতে ভীষণ ভালোবাসেন।তাই জন্মদিনে অপরাজিতা নাচবেন না এটা হতেই পারে না। তাই তিনি নাচের প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের সঙ্গে কালকে যা নাচ নাচলেন তাই দেখে চক্ষুচড়কগাছ নেটিজেনদের।

বর্তমানে অপরাজিতা আঢ্য সিরিয়ালের কামব্যাক করেছেন জি বাংলা লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের মধ্যে দিয়ে। যেখানে তাকে পুরো লক্ষ্মী প্রতিমার সাজে সাজানো হয়েছে এবং তাকে দেখতে লাগছে অপূর্ব সুন্দর। সেখানে দাঁড়িয়ে অপরাজিতাকে বাস্তবে দেখা গেল পুষ্পা সিনেমার বিখ্যাত গান উ আন্টাভা গানে নাচতে।

নাচের স্টেপ ভীষণ দক্ষভাবে ফুটিয়ে তুলেছেন অপরাজিতা।শাড়ি পরেও যে এইভাবে পাশ্চাত্য ভঙ্গিমায় নাচা যায় তা দেখিয়ে দিয়েছেন অপরাজিতা নিজেই। তার এই নাচ দেখে তার অনুরাগীরা ভীষণ খুশি হয়েছেন এবং কমেন্ট বক্স ভরে উঠেছে তাদের ভালবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button