সংসারের কাজে যেরকম পারদর্শী সেরকম নাচেও দক্ষ লক্ষ্মী কাকিমা! গঙ্গুবাইয়ের ঢোলিড়া গানে নেচে নেট পাড়া কাঁপালেন অপরাজিতা

জি বাংলার এখন অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে দাঁড়িয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।চলতি মাসে ভ্যালেন্টাইন্স ডের দিন থেকে সম্প্রচার শুরু হয় এই সিরিয়ালের আর ইতিমধ্যেই টিআরপি রেটিং তালিকা 1 থেকে 10 এর মধ্যে নাম তুলে ফেলেছে লক্ষ্মী কাকিমা। অপরাজিতা আঢ্যর মন ভরা অভিনয় মানুষ দুচোখ ভরে দেখছে।

জল নূপুর সিরিয়াল এর পর অপরাজিতা আঢ্যর কামব্যাক সিরিয়াল বলা যেতে পারে এটি। কিভাবে এক গৃহবধূ নিজের দোকানের সংসার দক্ষ হাতে সামলাবে তার ঘরোয়া শত্রুদের মোকাবিলা করে এটাই এই গল্পের মূল উপজীব্য। মধ্যবিত্ত পরিবারের বিভিন্ন রকম চড়াই-উৎরাইয়ের গল্প বলা হবে এই সিরিয়ালে। অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়ালের স্ক্রিপ্ট সাধারণ মানুষের ভালো লেগে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় অপরাজিত আঢ্য বেশ সক্রিয়। বিভিন্ন সময় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন তিনি।কখনো তাকে সাধারণ মানুষের মতো রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে দেখা যায় আবার কখনো তাকে দেখা যায় নাচের স্কুলে নাচ করতে।একথা মোটামুটি সকলেই জেনে গেছেন যে অপরাজিতার খুবই দক্ষ একজন নৃত্যশিল্পী এবং নাচ করতে তিনি খুব ভালোবাসেন।

নিজের জন্মদিনের দিন তিনি নেচেছেন পুষ্পা সিনেমার বিখ্যাত গান উ আন্টাভা গানে। আর এবার শুটিংয়ের ফাঁকে নাচে মেতে উঠলেন লক্ষ্মী কাকিমা এবং তার টিম। এর আগে কাভি আর কাভি পার গানে নেচেছেন তারা। আর এর পরে দেখা গেল আলিয়া ভাটের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সিনেমার গান ঢোলিড়া গানে নাচতে।

এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং সকলেই অপরাজিতার নাচের স্টেপের প্রশংসা করেছেন।অপরাজিতার অনুরাগীরা তাদের প্রিয় নায়িকার এত স্বচ্ছন্দ নাচ দেখে ভীষণ খুশি এবং তারা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button