Tollywood

‘ফাটাফাটি হয়েছে’, মা লক্ষ্মী হয়ে আসছেন অপরাজিতা, লক্ষ্মী কাকিমা সুপারস্টারের প্রোমো দেখে হইচই নেটপাড়ায়!

বর্তমানে করোনাকালে অধিকাংশ সময় মানুষকে গৃহবন্দি থাকতে হচ্ছে না চাইলেও। গৃহবন্দি অবস্থায় বিনোদনের জন্য মানুষ বেছে নিচ্ছে বোকাবাক্সকেই। তাই সন্ধ্যা হতেই মানুষ চায়ের কাপ হাতে বসে পড়ে টিভির সামনে এবং একের পর এক সিরিয়ালের স্বাদ আস্বাদন করতে থাকে। সেই মত মানুষের চাহিদা বুঝে একের পর এক নতুন সিরিয়াল নিয়ে আসছে স্টার জলসা এবং জি বাংলা।

বিগত কয়েকদিনে স্টার জলসা বেশকিছু নতুন সিরিয়াল এনেছে যেমন আলতা ফড়িং, গাঁটছড়া, খুকুমণি হোম ডেলিভারি। এছাড়াও আসছে গুড্ডি আর অনুরাগের ছোঁয়া।আর এবার স্টার জলসা কে টক্কর দিতে জিবাংলা ইতিমধ্যে নিয়ে এসেছে নতুন সিরিয়াল পিলু এবং আনছে আরেক নতুন সিরিয়াল লক্ষ্মী কাকিমা সুপারস্টার মুখ্য ভূমিকায় রয়েছেন আমাদের সকলের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে এই সিরিয়ালের প্রোমো যা দেখে দর্শক মহলে বেশ ঝড় উঠেছে।

এই প্রোমোতে দেখা যাচ্ছে লক্ষ্মী কাকিমা হিসেবে অপরাজিতা আঢ্য ঘরে-বাইরে দু’জায়গাই সামলাচ্ছেন। তিনি যেমন নিজের সংসারকে মা লক্ষ্মীর মতো আগলে রেখেছেন, সেরকমই একটি মুদিখানার দোকান যার নাম লক্ষ্মী ভান্ডার, সিদ্ধহস্তে চালান লক্ষ্মী কাকিমা। লক্ষ্মী কাকিমার স্বামী হিসেবে অভিনয় করছেন দেব শংকর হালদার।ঘরে-বাইরে সামলানোর গল্প নিয়েই মূলত তৈরি এই লক্ষ্মী কাকিমা সুপারস্টার।সিরিয়ালটি কবে শুরু হবে তা এখনো জানা যায়নি তবে এর প্রোমো ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে গেছে সাধারণ মানুষের মধ্যে।

নেটিজেনরা খুব খুশি অপরাজিতা আঢ্য কে আবার সিরিয়াল জগতে ফিরে পেয়ে। একান্নবর্তী সিনেমার পর তাকে আবার দেখা যাচ্ছে বাঙালি আটপৌরে বধূ হিসেবে। যা দেখে মানুষ ভীষণ খুশি। কমেন্ট বক্সে পাওয়া যাচ্ছে তার প্রমাণ। দুর্দান্ত হয়েছে, অনেকদিন পর অপরাজিতাকে দেখে খুব ভালো লাগছে ইত্যাদি কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স। তাই এই কথা বলা যেতে পারে যে সিরিয়াল শুরুর আগে সিরিয়াল হিট হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button