Tollywood

চরিত্রের জন্য মেকআপ করে ফর্সা থেকে কালো হয়েছেন! ধরা দিলেন আরও এক কৃষ্ণকলি ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

এক সময়ে জি বাংলা ধারাবাহিকে জনপ্রিয় হয়েছিল ধারাবাহিক ‘শ্যামা’। সেখানে কৃষ্ণকলি রূপে অভিনেত্রী তিয়াসা রায় দর্শকদের মুগ্ধ করেছিলেন নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে। সদ্য শেষ হয়েছে সেই ধারাবাহিক। তবে সেই ধারাবাহিক শেষ হতে না হতেই আবার কৃষ্ণকলি যেন ফিরে এলো। অনুরাগের ছোঁয়া ধারাবাহিক শুরু হতেই সেই ধারাবাহিককে নিয়ে শুরু সমালোচনা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দীপাকে নিয়ে শুরু হয়েছে কটাক্ষ। অনেকেই বলছেন আবার যেন কৃষ্ণকলি ফিরে এসেছে। তাই এই বিষয়টাকে মেনে নিতে পারেনি অনেকেই।

সিরিয়ালের গল্প অনুযায়ী, সকলের রূপবতী মেয়েকে পছন্দ হলেও নায়ক দিব‍্যজ‍্যোতির মন কেড়ে নিয়েছে গুণবতী দীপা। তবে সে সমাজের চোখে নাকি সুন্দরী নয়। গায়ের রঙ বেশ অনেকটাই শ‍্যামবর্ণা। সে জন‍্য ছোট থেকেই সৎ মা এবং বোনের চক্ষুশূল হয়ে বড় হয়ে উঠেছে মূল চরিত্র দীপা।

তবে বাস্তবে একেবারেই কালো নয় অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। বরং মেকআপ করে তার ফর্সা রঙ ঢাকতে হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকাই কথা নিজেই স্বীকার করে নিয়েছে। ক্রিয়েট এ নায়িকার কোন সমস্যা হয়নি কারণ তার কাছে দিনের শেষে সে দর্শককে কতটা আনন্দ দিতে পারলো সেটাই আসল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button