Bangla SerialTollywood

Swastika Ghosh: রাত কাটিয়েছেন স্টেশনে, আজ মাত্র ১৯ বছর বয়সে নিজের রোজগারে লক্ষ লক্ষ টাকার গাড়ি কিনলেন “দীপা” স্বস্তিকা ঘোষ! “বাবা-মায়ের যোগ্য সন্তান”, সাফল্য দেখে আপ্লুত ভক্তরা

এই মুহূর্তে একদিকে যেমন জি বাংলার মিঠাইয়ের মতো জনপ্রিয় কিছু ধারাবাহিক দর্শকদের মনে বিশেষ জায়গা করেছে তেমনই স্টার জলসায় অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া। দীপা আর সূর্য হিসেবে দুজনের এই জুটি রমরমা হিট করেছে এই বাজারে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দীপা হিসেবে অভিনয় করছেন খুব কম বয়সী একজন বাঙালি নায়িকা যার নাম স্বস্তিকা ঘোষ।


দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির বাসিন্দার স্বস্তিকা স্কুলে পড়াকালীনই অভিনয় জগতে ঢুকে পড়েছিলেন। কিন্তু নিয়মিত অডিশন দেওয়ার চক্করে কলকাতায় এসে বেশিরভাগ সময় কাটাতে হয়েছে তাকে রাত্রিবেলা স্টেশনে। কিন্তু তার সেই কষ্ট সেই পরিশ্রম আজ তাকে এনে দিয়েছে অভাবনীয় সাফল্য। সম্পূর্ণ নিজের চরিত্রের জনপ্রিয়তার মধ্য দিয়ে যে বিপুল সাফল্য অর্জন করেছেন এই অভিনেত্রী তার মাধ্যমে আজ লক্ষাধিক টাকার গাড়ি কিনে প্রথম নিজেকে নিজে উপহার দিলেন।


সম্পূর্ণ নিজের রোজগারের টাকায় গাড়ি কেনার যে স্বাদ তা প্রথম অনুভব করলেন নায়িকা। তিনি নিজের পক্ষীরাজ পাওয়ার পর সেই ছবি শেয়ার করেছেন নিজের অনুরাগীদের সঙ্গে। সত্যি যে সংগ্রাম করে তিনি আজ এই জায়গায় পৌঁছেছেন সেখানে এ সাফল্য তার প্রাপ্তি ছিল। যে গাড়িটি স্বস্তিকা কিনেছেন তার দাম প্রায় ৯ লক্ষ।

ফলে এই সুন্দর মুহূর্তের ছবি নায়িকা শেয়ার করা মাত্রই হু হু করে যেমন তারা ভাইরাল হয়েছে তেমন অগণিত মানুষের ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তা ঝরে পড়েছে। আর সাধারণ মানুষের পাশাপাশি সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরাও অসংখ্য ভালবাসা জানিয়েছেন নায়িকার এই সাফল্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button