Tollywood

Anurager Choya: আবার সূর্যর কাছে এসেও দূরে সরে যেতে চলেছে দীপা! সূর্যকে সোনা “বাবা” বলে ডাকতেই দীপা ভাবলো বিবাহিত সূর্য! ভুল বোঝাবুঝি কি থামাতে পারবে দুই মেয়ে?

দিনে দিনে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠছে ‘অনুরাগের ছোঁয়া’। এই মুহূর্তে ধারাবাহিকে এমন একটি ট্র্যাক এসেছে যা নিয়ে রীতিমত দারুন উৎসাহিত রয়েছে দর্শকরা। প্রায় প্রতিদিনই কি হতে চলেছে তা নিয়ে সবাই অধীর আগ্রহে বসে থাকে। ইতিমধ্যে সূর্য এবং দীপার মেয়েরা বড় হয়ে গেছে।

এমনকি সূর্যর সঙ্গে তার আরেক মেয়ে যে দীপার কাছে রয়েছে তার সামনাসামনি দেখাও হয়েছে কথোপকথন হয়েছে। রুপা এবং সূর্যর এই কথোপকথন বেশ মনে ধরেছে দর্শকের। কিন্তু ধারাবাহিকে পরবর্তীতে কি হতে চলেছে তা নিয়ে দর্শকরা প্রায় দিনই আগ্রহী হয়ে থাকে।

এরই মধ্যে যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে দীপা এবং তার মেয়ে রূপা যে গ্রামে থাকে সেই গ্রামে সূর্যকে নিমন্ত্রণ করা হয়েছে পুজো এবং মেলার জন্য। সেখানে পরিবারসহ সূর্য এসেছে। সেখানেই পুজোর প্রসাদ হিসেবে জোড়া কলা দিতে একটা কলা নিয়ে নেয় রুপা।

কিন্তু এত কিছু ঘটনার পরে দর্শকদের আগ্রহ ছিল যে কবে সূর্য এবং দীপার মিল ঘটবে। এবার কি তবে তারা দুই মেয়ের হাত ধরেই একে অপরের কাছাকাছি আসবে? তবে জানিয়ে রাখা ভালো এত তাড়াতাড়ি কিছুই হচ্ছে না। হয়তো এবার আবার এমন একটি ট্র্যাক আসতে চলেছে ধারাবাহিকে যার জন্য দীপা সূর্যের জীবন থেকে আবার সরে যাবে।

প্রসঙ্গত, সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রমো সামনে আনা হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মন্দিরে যখন সূর্য রূপাকে কোলে তুলে নেবে ঠিক তখনই সেখানে উপস্থিত হবে দীপা। এদিকে সোনাকে বাবা ডাকতে দেখে অবাক হয়ে যায় দীপা। সূর্যর মেয়ে আছে দেখে রীতিমত চমকে যায় সে।

তার কারণ দীপা তো সোনার ব্যাপারে কিছুই জানে না। সে যে তারই মেয়ে সেটা জানার আগেই লাবণ্য থাকে হাসপাতাল থেকে সূর্যর কাছে নিয়ে চলে এসেছিল। তাই এরপরে যে ধারাবাহিকে কি হতে চলেছে তা এখনো প্রকাশ্যে আনেনি ধারাবাহিকের পক্ষ থেকে। পরবর্তীতে যে জমজমাটি পর্ব হতে চলেছে তা জানতে হলে দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button