Tollywood

বাইরের সৌন্দর্য নয়,মনের ভেতরটাই তো আসল!সূর্যর কথাতে মুগ্ধ দীপা, সেইসঙ্গে নেটিজেনরাও

মাত্র কিছুদিন হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যেখানে রূপের থেকে গুণকে বেশি গুরুত্ব দেওয়া হবে।সিরিয়ালে দেখানো হচ্ছে ডাক্তার সূর্য গুণবতী মেয়েকে পছন্দ করে অন্যদিকে তার মা লাবণ্য সেনগুপ্ত মনে করে মানুষের রূপ টাই আসল।মা ছেলের দ্বন্দ্ব এই সিরিয়ালে পরবর্তীকালে ফুটিয়ে তোলা হবে বলে মনে করছেন নেটিজেনরা।

অন্যদিকে লাবণ্য সেনগুপ্ত তার ছেলে ডাক্তার সূর্য সেন গুপ্তের বিয়ে রূপবতী তূর্ণীর সঙ্গে ঠিক করে। অন্যদিকে লাবণ্য শ্যামলা বর্নের দীপাকে দিয়ে তূর্ণীর ঠিকুজি কোষ্ঠী চেয়ে পাঠায়। দীপা তা নিয়ে এলে তাকে বাড়িতে চূড়ান্ত অপমান করে লাবণ্য। যা দেখে মায়ের বিরুদ্ধে প্রতিবাদে ফেটে পড়ে সূর্য।

এই পর্যন্ত দেখে দর্শকরা ভীষণ খুশি হয়েছিলেন। আর আজকের প্রোমোতে দেখা যাচ্ছে দীপার সূর্যর গাড়ির উপর একটি স্ক্র্যাচ কার্ড স্ক্র্যাচ করতে গিয়ে সূর্যের গাড়িতে দাগ ফেলে দেয়। তাই অপরাধবোধে এসে নিজের চোখের কাজল দিয়ে সেই স্ক্র্যাচ ঢেকে দিতে যায়।

সেসময় সেখানে আসে সূর্য এবং তার হাতটা ধরে ফেলে। তাকে বলে যে সে এটা কী করছে তখন দীপা জানায় যে স্ক্র্যাচ টা দেখতে বাজে লাগছে তাই সে চোখের কাজল দিয়ে সেটাকে ঢেকে দিচ্ছিল।তখন সূর্য জানায় যে বাইরের সৌন্দর্যটা আসল নয় মনের ভেতর থাকা সৌন্দর্যটাই আসল।

সাধারণ দর্শকরা সূর্যের এরকম মানসিকতা থেকে যথেষ্ট খুশি হয়েছেন। তারা সকলেই চাইছেন অনুরাগ এর ছোঁয়া সিরিয়ালটি যেন সপ্তাহের 7 দিনই দেখানো হয়।

Related Articles

Back to top button