Tollywood

‘ঢলানিগিরি করে শাড়ি বাগানো হয়েছে’, মায়ের অপমানে দীপাকে কি বাঁচাতে পারবে সূর্য?দেখুন অনুরাগের ছোঁয়া

মাত্র কিছুদিন হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল অনুরাগের ছোঁয়া। যেখানে রূপ না গুণ,কোনটা বেশি বিচার্য সেই নিয়েই তৈরি হয়েছে মূল সিরিয়াল।ডক্টর সূর্য সেনগুপ্ত সবসময় মানুষের ভিতরের রূপটাকে প্রাধান্য দেন অন্যদিকে তার মা বড়লোক বাড়ির বউ লাবণ্য সেনগুপ্ত মানুষ বলতে বোঝেন শুধু সুন্দর দেখতে মানুষকে।

সূর্যর ভাই জয়ের জন্য লাবণ্য সেনগুপ্ত মেয়ে হিসেবে ঠিক করেন সুন্দরী ফর্সা কিন্তু নাক উঁচু উর্মিকে। অন্যদিকে লাবণ্য সেনগুপ্তকে জানতে দেওয়া হয় না যে শ্যামলা শান্তশিষ্ট দীপা উর্মির বড় বোন। এর মধ্যেই সিরিয়ালে তৈরি হয় নতুন বিপদ।

শাড়ি কিনতে গিয়ে যে শাড়িটা গোপনে দীপা পছন্দ করে সেটিকে বেনামে কেউ তার বাড়িতে গিফট পাঠিয়ে দেয়। সেটা দেখে দীপার মা আর দিদা ভীষণ রেগে যায়। দীপাকে উল্টোপাল্টা কথা শোনাতে শুরু করে দেয়।যেসকল অশ্রাব্য কথা তারা দীপা কে বলে তা শুনে দীপা কাঁদতে শুরু করে এবং বলে যে তার চরিত্র নিয়ে কথা না বলতে। দীপার মা শাড়িটা তখন ছুঁড়ে ফেলে দিতেই সেটা গিয়ে পড়ে সূর্যের পায়ের কাছে।

সূর্য সেই শাড়িটা তুলে ভেতরে আসতেই দীপার মা এবং দিদার সূর্যকে দেখে ভোল পাল্টে ফেলে। দীপা তখন সোজা রান্না ঘরে চলে যায়। দীপার দিদা তখন সূর্যকে নিজের জামাই বলে বারবার আদিখ্যেতা করতে থাকেন আর সূর্য স্পষ্ট ভাষায় জানিয়ে দেয় যে সত্যিটা বলে দিলে ভালো হয়। তখন দীপার মা বাধ্য হয়ে বলে যে ও জামাইয়ের বড় দাদা।

সূর্য বলে যে আমি বিয়ের কার্ড দিতে এসেছিলাম। যাওয়ার পথে সে শাড়িটা তুলে নিয়ে চলে যায়। এরপরে দীপার সঙ্গে কী হবে তা জানতে গেলে আপনাকে দেখতে হবে সিরিয়ালটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button