Tollywood

দীপা উর্মির বড় বোন, সত্যিটা জানতে পেরে কি লাবণ্য সেনগুপ্ত উর্মির সঙ্গে সূর্যের বিয়েটা ভেঙে দেবেন? টানটান উত্তেজনা অনুরাগের ছোঁয়ায়

আমরা মানুষকে সাধারণত তার বাহ্যিক সৌন্দর্য দিয়ে বিচার করে থাকি। একটা মানুষকে কতটা সুন্দর দেখতে সেই হিসাব করেই আমরা মানুষটাকে ভালো বা খারাপ বলে থাকি ‌ কিন্তু সেটা তো একটা মানুষের ভালো খারাপের মাপকাঠি হতে পারে না,তাই না? ঠিক এরকমটাই মনে করে ডাক্তার সূর্য সেন গুপ্ত। কে এই সূর্য সেন গুপ্ত? স্টার জলসার নতুন সিরিয়াল অনুরাগের ছোঁয়ার প্রধান চরিত্র হলো এই ডক্টর সূর্য সেন গুপ্ত।

কিছুদিন হলো শুরু হয়েছে এই সিরিয়ালটি এবং এর মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে অনুরাগ এর ছোঁয়া। যেখানে দুই বোনের গল্প দেখা যায় যার মধ্যে বড় বোন দীপা শান্তশিষ্ট শ্যামলা বর্ণের অথচ স্পষ্টবাদী। অন্যদিকে তার বোন উর্মি ফর্সা সুন্দরী কিন্তু অত্যন্ত অহংকারী।

ডক্টর সূর্য সেন গুপ্তর সঙ্গে দুই বোনেরই দেখা হয় তবে তিনি অহংকারী উর্মিকে একদম পছন্দ করেন না এবং তার বদলে পরোপকারী মিষ্টি মেয়ে দীপাকে পছন্দ করে ফেলেন মনে মনে।অন্যদিকে সূর্যর মা লাবণ্য নিজের ছেলের জন্য সুন্দরী বউ আনবে বলে ঠিক করেন এবং তার জন্য তিনি পছন্দ করেন উর্মিকে।

তিনি এতদিন পর্যন্ত জানতেন দীপা উর্মিদের বাড়ির কাজের লোক।তাকে যদি আসল সত্যিটা জানানো হয় তবে তিনি উর্মির সঙ্গে সূর্যের বিয়েটা ভেঙে দিতে পারেন এই আশঙ্কায় এই সত্যিটা এতদিন লুকিয়ে রাখা হয়েছিল।তবে স্টার জলসায় সম্প্রতি যে প্রোমোটি দেখানো হয়েছে সেখানে দেখা গেছে যে সকলের উপস্থিতিতে দীপা মাথা ঘুরে পড়ে যায় এবং তাকে ধরে ফেলে সূর্য।

তখন লাবণ্য সেনগুপ্ত বলে ওঠেন যে সামান্য একজন কাজের লোকের পেছনে এত ব্যস্ত হওয়ার কোন দরকার নেই। দীপা এবং উর্মির বাবা দৌড়ে এসে বড় মেয়েকে ধরে বলেন যে, আপনি কাকে কাজের লোক বলছেন?ও আমার বড় মেয়ে। এই কথা শুনে চমকে যান লাবণ্য সেনগুপ্ত এবং বলে ওঠেন যে এই বিয়ে হবে না। দীপা এই কথা শুনে চমকে ওঠে।

আপাতত এই টুকুই দেখানো হয়েছে সিরিয়ালের প্রোমোতে।ভবিষ্যতে সত্যিই উর্মির সঙ্গে বিয়ে হয় সূর্যের নাকি দীপাকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেবে সূর্য সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button