Connect with us

Tollywood

‘বন্ধুদের সঙ্গে কাজ করতেই সকলে স্বচ্ছন্দ বোধ করে, ভালো শিল্পীদের নিয়ে কাজ করার দায়বদ্ধতা কারোর নেই’, টলিউডে স্বজনপোষণ নিয়ে সরব অনুপম!

Published

on

কেরিয়ার শুরুর প্রথম থেকেই তিনি বিতর্ক থেকে দূরেই থেকেছেন। টলি ইন্ডাস্ট্রিতে প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন তিনি। দীর্ঘদিনের অভিজ্ঞতা থেকে গায়ক তথা সঙ্গীত পরিচালক জানিয়েই দিলেন যে বন্ধুদের নিয়ে কাজ করতেই সবাই স্বচ্ছন্দ বোধ করে।

এক বাংলা সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়া লাইভে বেশ স্পষ্ট ভাষাতেই নিজের বক্তব্য রাখেন অনুপম। তাঁর কথায়, “একটু গ্রুপ গ্রুপ ব্যাপার থাকে। কেউ এর গ্রুপে কাজ করে, কেউ ওর গ্রুপে। কর্মদক্ষতার কোনও ব্যাপারই নেই। আত্মীয়স্বজনের কথা বলছি না। কিন্তু সকলেই চায় বন্ধু-বান্ধবদের নিয়ে কাজ করতে”।

বেশ ব্যাখ্যা করেই অনুপম বলেন, “আজ টলিউড হোক, ত্রিপুরা হোক, অসম হোক, সব জায়গায় একই ভাবে কাজ হয়। সবাই চাইবে বন্ধুকে নিয়ে কাজ করতে। বন্ধুদের সঙ্গে কাজ করতেই সবাই স্বছন্দ বোধ করে”।
তিনি আরও বলেন, “আমি দেখেছি এই শিল্পীদের কারও কোনও দায়বদ্ধতা নেই। মানুষকে একটা দারুণ কাজ দেব, ভাল শিল্পীদের নিয়ে কাজ করব— এ রকম দায়বদ্ধতা কারও থাকে না। তাঁরা ভাবেন, বন্ধুদের সঙ্গে থাকব, কমফোর্ট জোনে থাকব। আমার বিশ্বাস, এটা সব জায়গাতেই হয়”।

সদ্যই স্ত্রী পিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন অনুপম। সেই নিয়েও যথেষ্ট আলোচনার মুখে পড়তে হয়েছিল গায়ককে। আক্র এবার টলিপাড়ার স্বজনপোষণ সম্পর্কে কথা বলার জেরে তাঁকে ফের নতুন করে বিতর্কের মধ্যে পড়তে হয় কী না, তা তো সময়ই বলবে।

Trending