Connect with us

Tollywood

ছয় বছরের বিবাহিত স্ত্রীকে এক লহমায় বৌ থেকে বন্ধু বানিয়ে দিলেন অনুপম রায়, নিজেই করলেন ডিভোর্সের ঘোষণা

Published

on

‘আমাকে আমার মত থাকতে দাও আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’, এই গান গেয়ে আজ থেকে বেশ কয়েক বছর আগে খ্যাতির শীর্ষে চলে এসেছিলেন অনুপম রায়। এই গানের লাইনের মতো তিনি নিজেই যে নিজের জীবনটা গুছিয়ে নেবেন তা বোধহয় আগে বোঝা যায়নি। টুইটারে পোস্ট করে নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে দিলেন অনুপম রায়।

স্ত্রী পিয়া চক্রবর্তীও একজন নামী সংগীতশিল্পী।অনুপম রায় নিজের পোস্টে যে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন তা একদম আমির খানের ঘোষণার মতই। জানিয়েছেন যে বিয়ে নামক বন্ধন ভেঙে গেলেও বন্ধুত্বের সম্পর্কটা অটুট থাকবে। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়।

ঠিক কী লিখেছেন অনুপম রায়? অনুপম লেখেন, “আমরা দুজনে পারস্পরিক সম্মতিতে বিয়ের সম্পর্কটা ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নিয়েছি, আমরা এবার নিজেদের পথে চলব বন্ধু হিসাবে”।

তাঁর কথায়, “একসঙ্গে আমাদের এই সফরটা খুব সুন্দর ছিল। অসাধারণ কিছু স্মৃতি, সুন্দর-সাজানো মুহূর্তগুলো সর্বদা সঙ্গে থাকবে। কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যার জেরে আমরা ঠিক করেছি স্বামী-স্ত্রী হিসাবে এই সম্পর্কটা আর এগিয়ে নিয়ে যাওয়া যাবে না। আমরা ঠিক আগের মতোই পরস্পরের খুব কাছের বন্ধু থাকব, যেমনটা আমরা আগে থেকেই ছিলাম এবং পরস্পরের ভালো-মন্দটা দেখবার জন্য সর্বদা তৈরি থাকবো”।

তবে তিনি শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি যোগ করেন, “আমরা পরিবার, পরিজন ও বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞ এই সফরের প্রতিটা পদক্ষেপে পাশে থাকবার জন্য। আমাদের প্রতি এই সহানুভূতি এবং বোঝাপড়াটা একইরকমভাবে বজায় রাখুন। যাতে ব্যক্তিগত জীবনের এই পরিবর্তনটা আমরা আত্মমর্যাদা এবং গোপনীয়তার সঙ্গে পার করতে পারি”।

আজ থেকে ছয় বছর আগে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন সংগীতকে ভালোবাসা দুই মানুষ। কিন্তু আচমকাই সকলকে অবাক করে দিয়ে ডিভোর্সের ঘোষণা সারলেন দু’জনে গায়কের এই বিবাহবিচ্ছেদের খবর শুনে স্বভাবতই অবাক হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা।

কিন্তু এই পোস্টে কমেন্ট করার জন্য কমেন্ট বক্স খোলা রাখেন নি অনুপম। তবে নেটিজেনরা এই খবরে বেশ কষ্টই পেয়েছেন।

Trending