Anirban Rockstar: অনেক হলো অভিনয় এবার অনির্বাণ ভট্টাচার্য রকস্টার! মেয়েরা পাগল হবেই এই গান শুনলে

অনির্বাণ ভট্টাচার্য। খুব অল্প সময়ের মধ্যে থিয়েটার থেকে টলিউডের যাত্রা করে আশাতীত সাফল্য অর্জন করে ফেলেছেন। এভাবেই বর্তমানে টলিগঞ্জের অন্যতম প্রিয় নায়ক হয়ে উঠেছেন অনির্বাণ। আর মেয়েদের হার্টথ্রব। যদিও লাইমলাইট থেকে একটু দূরে থাকতেই পছন্দ করেন অভিনেতা। সম্প্রতি অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসাবেও নজর কেড়েছেন তিনি।

অনির্বাণ পরিচালিত ‘মন্দার’-এ মুগ্ধ সকলেই। মুক্তি পেয়েছে তাঁর প্রথম ফিচার ফিল্ম ‘বল্লভপুরের রূপকথা’। অভিনয়, পরিচালনা সব নিয়েই ব্যস্ত তার সময়।

তবে এর মাঝেই নিজের দর্শকদের নিরাশ করলেন না অনির্বাণ। মন্দার’-এর ব্যাপর জনপ্রিয়তায় সুখী অনির্বাণ। জাতীয় স্তরেও তাঁকে স্বীকৃতি এনে দিয়েছেন হইচই-এর এই ওয়েব সিরিজটি। গায়কির মাধ্যমে নতুন ম্যাজিক সৃষ্টি করলেন অনির্বাণ। হ্যাঁ, এবার গায়ক অনির্বাণকে দেখুন।

সম্প্রতি অভিনেতা নিজে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে একেবারে আলাদা ভূমিকায় দেখা গেলো। গান গাইছেন। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য রকস্টার হয়ে উঠেছেন পুরোপুরি। গানের নাম একবার তাকাও ফিরে। সঙ্গে রয়েছে এস ভি এফ মিউজিক। গানটি মিথ্যে প্রেমের গান সিনেমার অংশ। এই সিনেমা মুক্তি পেতে চলেছে ১০ ফেব্রুয়ারি।

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

না, অনির্বাণ গানটি নিজে গাননি। গেয়েছেন ঈশান মিত্র। তবে একেবারে অভিনেতা অনির্বাণ ইমেজ থেকে রাতারাতি রকস্টার হয়ে উঠেছেন। ভিডিও ঝড় তুলেছে মেয়েদের মনের মধ্যে।

Back to top button