Tollywood

আজকালকার নায়িকার মত নয় উর্মি, তার ফোনের ওয়ালপেপার শ্রীরামকৃষ্ণ পরমহংস! সামনেই বিয়ে উর্মি ওরফে অন্বেষার?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়।টিআরপি রেটিং তালিকায় হয়তো এই সিরিয়াল প্রতি সপ্তাহে জায়গা করতে পারে না কিন্তু এই সিরিয়ালের মানুষের মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে। উর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা যার আলাদা একটা ফ্যানবেস আছে।

এহেন অন্বেষা হাজরাকে সকলে ভালোবাসেন তার হাসিখুশি স্বভাবের জন্য। বর্ধমানের মেয়ে পড়াশোনা করতেন চন্দননগরের তারপরে গ্রাজুয়েশনে পড়তে আসেন কলকাতায়। সম্পাইয়ের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আসা প্রথম সিরিয়াল রাজ চক্রবর্তীর প্রযোজনায় কাজল লতা। এরপর বৃদ্ধাশ্রম তারপর চুনি পান্না একের পর এক সিরিয়ালে ভালো করে কাজ করা।আর এখন এই পথ যদি না শেষ হয়তে উর্মির চরিত্রে তাকে সাধারণ মানুষ এতোটাই ভালোবেসে ফেলেছেন যা বলার নয়।

অন্বেষার আরেকটি ভীষণ ভালো গুণ আছে। তিনি ঠিক আজকালকার নায়িকাদের মত নন।বর্তমানের সেরা অভিনেত্রী হিসেবে একের পর এক অ্যাওয়ার্ড জিতে যাচ্ছেন অন্বেষা। কিছুদিন আগে মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিয়েছেন আর সম্প্রতি সৃষ্টি ডান্স একাডেমি পরিচালিত এক্সট্রাঅর্ডি’নারী’ অনুষ্ঠানের সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন অন্বেষা।তিনি যে কোন অনুষ্ঠানেই যান না কেন নিজের বাবাকে সব সময় সঙ্গে নিয়ে যান এবং এইবার তার মাও তার সাথে গিয়েছিলেন। সমস্ত অনুষ্ঠানে অধিকাংশ সময় শাড়ি পরে থাকেন যা তার অনুরাগীদের ভীষণ ভালো লাগে।

তবে সম্প্রতি দেখা গেল তার ফোনের ওয়ালপেপার হলো শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব। যা দেখে তার অনুরাগীরা বেশ অবাক হয়েছেন। ফোনটাও সাধারণ কোম্পানির,কোন আইফোন নয়। অন্বেষার এই সাধারণ ব্যবহারই তাকে মানুষের কাছে আরও বেশি করে সেরা অভিনেত্রী করে তুলেছে।

তার বর্ধমানের বাড়িতে প্রতিবছর দুর্গাপূজা হয় হইহই করে। সেই সময় ঘরের দুর্গা পুজোতে সময় দেন তিনি। এছাড়াও নিজের পরিবারের প্রতি তার ভালোবাসা অটুট। শিক্ষা সংস্কার সৌন্দর্য-প্রতিভা, সব কিছুর মিশেল হলো আমাদের অন্বেষা।

সোর্স; Cinepara.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button