জন্মদিনে মৃত্যু ভাবনা অঙ্কুশের! প্রযোজনা সংস্থা বাঁচাতে কিডনি বিক্রির সিদ্ধান্ত! 

টলিউডের (Tollywood) প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়ক হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। তাঁর অভিনীত করা ছবি ‘কুরবান’ বক্স অফিসে একেবারেই জুতসই জায়গা কায়েম করতে পারেনি। বলা বাহুল্য, ভরাডুবি হয়েছে এই ছবির। এবার তিনি নতুন উদ্যমে নিয়ে আসছেন তাঁর নতুন ছবি নিয়ে। তবে তার আগেই অভিনেতা তাঁর কিডনি বেচতে চাইলেন কেন?

টলিপাড়ার সফল অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে এবার নাকি অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় হাতেখড়ি দিতে চলেছেন অভিনেতা। মুক্তি পেতে চলেছে অভিনেতা অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবি ‘মির্জা’। মির্জা মুক্তির নিয়ে এই প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন অঙ্কুশ ।

চলতি বছরের ইদে মুক্তি পাবে অঙ্কুশ হাজরা অভিনীত ‘মির্জা’। অঙ্কুশের নতুন ছবি নিয়ে উন্মাদনা তাঁর ভক্ত মহলে। অঙ্কুশ নিজে একাধিক আপডেট দিয়ে চলেছেন এই ছবির বিষয়ে। কিন্তু এদিন এর নায়ক জানান কিডনি বেচে দেওয়ার উপক্রম হয়েছে।

অভিনেতার কথায়, সিনেমার প্রযোজকদের বাড়তি কিছু দায়িত্ব থেকে যায়। ছবি তৈরির সময় বাড়তি কিছু দায়িত্ব থেকে যায়। সিনেমা তৈরির শৈল্পিক দিকটি তো বটেই, অর্থনৈতিক দিকটিও দেখাশোনা করতে হয়। এক অনুরাগী অঙ্কুশকে প্রশ্ন করেন, ” ‘দাদা মির্জা-তে ১০০০ জন ব্যাক আপ ডান্সার নিয়ে টাইটেল ট্র্যাকটা সত্যি।”

উত্তরে অভিনেতা নিজের স্বভাবসিদ্ধ রসিকতায় উত্তর দিয়েছেন, ‘কিডনি বেচে কত পাই।’ একটি হাসির ইমোজিও যোগ করেছেন অভিনেতা। অভিনেতা আরও জানান, শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘মির্জা’র ট্রেলার। ট্রেলারে থাকছে বিশেষ চমক। আপাতত তাই ট্রেলারের অপেক্ষায় নায়কের ভক্তরা।

Back to top button