Ankush-Oindrila: ‘লাভ ম্যারেজ’ টিকিয়ে রাখার তিনটি উপায় বলতে গিয়েছিলেন! চুলের মুঠি ধরে অঙ্কুশকে বেদম মারলো ঐন্দ্রিলা! ভিডিওতে দেখুন সব

বলা হয়ে থাকে টলিউডের (Tollywood) অন্যতম রোম্যান্টিক কাপল তাঁরা। একসঙ্গে তাঁরা পার করেছেন সুদীর্ঘ ১০ বছর। তবে কবে তাঁরা বিয়ে করবেন সেই নিয়ে কৌতূহলী তাঁদের ভক্তরা।অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) জানিয়েছিলেন, ২০২১-র শেষে ডিসেম্বরে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। যদিও সেই ঘটনা বাস্তবায়িত হয়নি। এই বছরে হয়ত আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন তাঁরা বলে শোনা যাচ্ছে।

তাঁদের প্রেম নিয়ে চর্চা বহুদিনের। কিছুদিন আগেই তাঁরা একযোগে ঘোষণা করেছেন, লাভ ম্যারেজ হতে চলেছে খুব শীঘ্রই। এপ্রিলেই সুসম্পন্ন হতে চলেছে বিয়ে। আর তার আগে প্রেম টিকিয়ে রাখার কিছু টিপস তাঁরা দু’জনে একসঙ্গে দিতে এসেছিলেন। আর সেখানেই ঘটে বড় বিপত্তি।

অঙ্কুশের সঙ্গে ইতিমধ্যেই সিনেমায় অভিনয় করেছেন ঐন্দ্রিলা। তবে ফের একবার জুটি বাঁধতে চলেছেন তাঁরা। আর আগামী ১৪ই এপ্রিল অর্থাৎ নববর্ষের দিন মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত সিনেমা লাভ ম্যারেজ। প্রচারও রয়েছে ভিন্নতা। গত ফেব্রুয়ারিতে অঙ্কুশের একটি পোস্ট ঘিরে তোলপাড় হয়। যেখানে অঙ্কুশ লিখেছিলেন, প্রেম থাকলেও, তাঁদের বিয়ে নাও হতে পারে। আর তারপর থেকেই সকলের প্রশ্ন এ কেমন সিদ্ধান্ত। এতদিন ধরে প্রেম করেছ যখন তখন বিয়ে কেন করবে না?

তবে পরে জানা যায়, এটি সিনেমা প্রচারের অংশ মাত্র। এই সিনেমায় রয়েছেন সোহাগ সেন, রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য। আর এবার বাস্তবের লাভ ম্যারেজ টিকিয়ে রাখার উপায় বলতে এসেছিলেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। তিনি বলেন, মোট তিনটে জিনিস করতে হবে প্রেম টেকাতে। ঐন্দিলা বললেন, “প্রথমত, নিজের পার্টনারকে ভীষণভাবে ট্রাস্ট করতে হবে। লাভ ম্যারেজে যেটা খুব গুরুত্বপূর্ণ। দ্বিতীয়ত, তোমাকে অবশ্য‌ই পার্টনারকে একটু কথা বলার সুযোগ করে দিতে হবে।” আর এটা শুনে ঐন্দ্রিলার কথার মধ্যেই তৃতীয়টা বলতে উদ্যত অঙ্কুশ বলে ওঠেন, “এটা আমি বলব।” আর ব্যাস!

এই কথা শুনে রুদ্রমূর্তি ধারণ করেন ঐন্দ্রিলা! অঙ্কুশের মাথার চুলের মুঠি ধরে নাড়তে নাড়তে তিনি বলেন, ‘তোমায় কথা বলতে বলেছি। সবসময় আমার কথার মাঝে ঢুকতে হবে ওকে।’ এরপর শান্ত হয়ে ঐন্দ্রিলা বলেন, তৃতীয়ত, আপনার পার্টনারকে সবসময় রেসপেক্ট দেবেন।” এরপর নিজের কথা শেষ করে তিনি অঙ্কুশকে বলেন, “নাও এবার তুমি বলো, কী বলবে বলছিলে।” আর ভয়ে কাচুমাচু হয়ে সেখান থেকে হাত-পা ছুঁড়ে পালান অঙ্কুশ। যুগলের এই ভিডিও মন ছুঁয়ে গেছে ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button