Tollywood

Ankush-Oindrila: ইউরোপের সর্বোচ্চ পাহাড়ের মাথায় উঠে লাইভ অঙ্কুশ এবং ঐন্দ্রিলার! ‘অত ঠান্ডায় লাইভ করার কি আছে? টাকার গরম দেখাচ্ছ নাকি?’, কটাক্ষ নিন্দুকদের

বর্তমান সময়ের বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। এবং চলচ্চিত্র এবং টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তথা অঙ্কুশের প্রেমিকা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তাদের দুজনের জুটি দর্শক বেশ পছন্দ করে। আর এই জুটি তাদের কাজের ফাঁকে সময় পেলেই একাধিক জায়গায় ঘুরে বেড়ায়। সেই নিয়েই তাদের ভক্তরা খুবই আগ্রহী থাকে। সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনকে একসাথে দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সম্প্রতি অঙ্কুশ তার ছবি “মির্জা” সিনেমার প্রথম লুক প্রকাশ করেছেন। যেখানে অভিনেতাকে দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। সেই লুক নিয়েই এবার দেশের বাইরে ঘুরতে গেছেন অভিনেতা এবং সঙ্গে গেছেন অভিনেত্রীও। সেখানে গিয়েই আজ তারা তাদের ইনস্টাগ্রামে লাইভ এসছেন।যেখানে অভিনেতা অঙ্কুশ বলছেন যে তারা ইউরোপের সবচেয়ে উঁচু জায়গায় রয়েছেন।

তিনি ভিডিওতে উল্লেখ করেন যে আগে যখন তারা হিমাচলে বেড়াতে গিয়েছিলেন সেখান থেকেও তারা লাইভ করেছিলেন। দর্শকদের দেখানোর জন্যই এই লাইভ তারা করেছেন। এবার তাদের কমেন্ট বক্সে নেটিজেনরা দুই ভাগে ভাগ হয়েছে। একাংশের নেটিজেনেরা বলেছেন যে তাদেরকে ধন্যবাদ যে ইউরোপের এত সুন্দর জায়গাটি দেখানোর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অন্য অংশের নেটিজেনরা বলছেন যে নিজেদের টাকার গরম দেখাচ্ছে ।লোককে লাইভ করে দেখাচ্ছে। এর আগেও অনেক অভিনেতা অভিনেত্রীরা ঘুরতে গেছেন কিন্তু তারা এইভাবে লাইভ করে দেখান নি। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তীর এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও বিদেশে বেড়াতে গেছে এবং তারা সেখান থেকে তাদের একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেছেন, তারা এইভাবে লাইভ করেননি। এই নিয়েই এবার দুই ভাগে বিভক্ত হয়ে গেছে নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button