নিজের ১০ বছরের প্রেমিকাকে ছেড়ে বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে সুপারস্টার নায়ক! সিক্রেট ফাঁস করলেন অভিনেতা নিজেই! কান্নাকাটি করে কূল পাচ্ছে না প্রেমিকা

প্রায় পর পর মুক্তি পেতে চলেছে অভিনেতা অঙ্কুশ হাজরার বেশ কয়েকটি ছবি। তার মধ্যেই সবচেয়ে প্রথমে রয়েছে ছবি ‘ওগো বিদেশিনী’। যেখানে নায়িকা চরিত্রে অঙ্কুশকে দেখা যাবে এবং অঙ্কুশ এর বিপরীতে রয়েছে একজন সত্যিই বিদেশিনী। যার নাম আলেকজান্দ্রা টেলার।

অংশুমান প্রত্যুষের পরিচালনায় আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে ‘ওগো বিদেশিনী’।এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানসী সিনহা, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজনন্দিনী পাল প্রমুখরা। ছবির বেশিরভাগ শুটিংয়ে হয়েছে লন্ডনে। তবে এই ছবির শুটিং করতে গিয়ে অঙ্কুশকে ঠিক কতটা সমস্যার সম্মুখীন হতে হয়েছে তা তিনি নিজেই জানালেন।

প্রসঙ্গত ছবির নায়িকা বিদেশিনী অর্থাৎ বাঙালি তথা ভারতীয় নয়। স্বাভাবিকভাবেই তার সঙ্গে অভিনয় করতে গেলে কিছুটা সমস্যার সম্মুখীন হতেই হয়। এছাড়া আলেকজান্ডার এই প্রথম কোন ফিল্মে অভিনয় করা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

তুমি এর আগে বহুবার অঙ্কুশ সাক্ষাৎকারে জানিয়েছেন যে ছবিতে আলেকজান্ডা এত সুন্দর অভিনয় করেছে যে কোনভাবেই বোঝা যায়নি তার এটি প্রথম ছবি। এছাড়া তাদের দুজন কার বন্ধুত্ব খুব ভালো হয়ে গেছিল যার জন্য ছবিতে রসায়নও বেশ ভালো ছিল।

কিন্তু যেহেতু ছবিটার বেশ কিছুটা প্রেক্ষাপট জুড়ে রয়েছে বিদেশি ভাবধারা। তাই ছবিতে কিছুটা ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে। আর সেটি করতেই অঙ্কুশের ঠিক কতটা সমস্যায় পড়তে হয়েছিল সেটাই তিনি জানালেন এদিন এক সংবাদ মাধ্যমের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশের কোথায় প্রথমে তার একটু সমস্যা হচ্ছিল এটা ভেবে যে আলেক্সান্দ্রা ঠিক কতটা ঘনিষ্ঠ দৃশ্য দেখাতে স্বাচ্ছন্দ বোধ করবে সেটা বুঝতে। কিন্তু পরবর্তীতে তার সঙ্গে আলেকজান্ডার আর এত ভালো বন্ধুত্ব হয়ে যায় যে তাদের ছবিতে রসায়ন খুব ভালো বোঝা যায়।

এছাড়া এদিন অঙ্কুশ কেউ উল্লেখ করে যে আলেকজান্ডা এতটাই ভালো একজন অভিনেত্রী যে তার মধ্যে অভিনয়ের সময় কোনরকম সমস্যায় পড়তে দেখা যায়নি। সে খুব ভালোভাবে তার কোস্টারদের সঙ্গে মানিয়ে নিয়ে ছবিতে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button