Tollywood

Ankush-Oindrila: ঐন্দ্রিলাকে ছেড়ে এবার বিদেশে গিয়ে বিদেশিনীর প্রেমে মজেছেন অঙ্কুশ, তবে কি এবার পুজোর আগেই এত বছরের প্রেমের ইতি?

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা এই মুহূর্তে বেশ অনেকগুলি ছবির শুটিংয়ে ব্যস্ত। কয়েকদিন আগেই তিনি এবং ঐন্দ্রিলা সেন একসাথে লন্ডন থেকে শুটিং করে ফিরেছেন। এরই মধ্যে শোনা যাচ্ছে যে এক বিদেশিনীর প্রেমে মজেছে অঙ্কুশ। তবে কি এত বছরের সম্পর্ক ঐন্দ্রিলার সাথে, তাতে চির ধরল! সম্প্রতি তারা দুজনে সোশ্যাল মিডিয়াতে একসাথে লাইভ এসেছিলেন ঘুরতে গিয়ে। তারপরে ও এমন কথার মানে কি?

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

প্রসঙ্গত কিছুদিনের মধ্যেই অভিনেতা অঙ্কুশ হাজরাকে, একটি নতুন ছবিতে দেখা যেতে চলেছে। তাই নিয়েই এত জলঘোলা। ২৫ সেপ্টেম্বর অর্থাৎ গতকাল মহালয়ার দিন অঙ্কুশ তার নতুন একটি ছবির পোস্টার রিলিজ করেছেন। যে ছবিটির নাম দেওয়া হয়েছে “ওগো বিদেশিনী”। রবীন্দ্রনাথ ঠাকুরের এই পরিচিত গানটির শব্দ দিয়েই গড়ে উঠেছে এই ছবিটির নাম। ছবিটিতে অঙ্কুশ হাজরা এবং একজন বিদেশী মেয়ে অভিনয় করছে, তার নাম এখনো জানা যায়নি। এছাড়া অঙ্কুশের মায়ের ভূমিকা দেখা যাবে মানসী দত্তকে। অংশুমান প্রত্যুষের পরিচালনায় এবং এসকে মুভিজ এর প্রযোজনায় এই নতুন ছবিটি আসতে চলেছে। জানা যাচ্ছে সব ঠিকঠাক থাকলে নভেম্বরেই এই ছবি মুক্তি পেতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

গতকাল এই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করে অঙ্কুশ লেখেন,”এক ভারতীয় মায়ের মনের আশা বনাম বিদেশিনীর ভালবাসা…মায়ের হাতের আচার বনাম বিদেশী কালচার…যেটাই জিতুক না কেন …পিষবো মাঝে আমি…” বোঝাই যাচ্ছে ছবিটির গল্প হতে চলেছে একজন ভারতীয় বাঙালি ছেলের একজন বিদেশিনীর প্রেমে পড়ার গল্প সেই সঙ্গে বিদেশী বউকে তার মায়ের না মেনে নেওয়ার সিদ্ধান্ত। এইসব দিয়েই রোমান্টিক কমেডি ছবিটি আসতে চলেছে পর্দায়।

প্রসঙ্গত অঙ্কুশের আরও একটি ছবি খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে যার প্রথম লুক দেখে অভিনেতাকে বেশ প্রশংসায় ভরিয়েছে দর্শক। ছবিটির নাম “মির্জা” এবং এটি পুরোপুরিকে অ্যাকশন ফিল্ম হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button