Tollywood

Subhashree-Ankush: দুজনেই ইন্ডাস্ট্রির সুপারস্টার তবু এই অভিনেতাকে সহ্য করতে পারেন না শুভশ্রী! “আমাকে খুব ইনসাল্ট আর দূর ছাই করে”! কেঁদে ফেললেন নায়ক

বাংলা ইন্ডাস্ট্রি যে দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী একজন হলেন অঙ্কুশ হাজরা এবং অন্যজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। একটা সময় বাংলা ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করে গেছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। এখনো তাদের দুজনকে বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় সব ছবি উপহার দিতে দেখা যায় দর্শকদের।

কিন্তু তাদের দুজনকার সম্পর্ক কেমন এই নিয়ে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে অভিনেতা অঙ্কুশ হাজরা মুখ খুললেন। তিনি বললেন ‘শুভশ্রী আমাকে খুব অপমান করে এবং হ্যাটা করে।’ কিন্তু কেন এমন বললেন অভিনেতা!

Subhashree resumes shoot with Ankush for Baba Yadav's film | Bengali Movie  News - Times of India
প্রসঙ্গত রূপলী পর্দা মানেই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে একটা প্রতিযোগিতা লেগেই থাকে। কিন্তু ক্যামেরার পর্দায় প্রতিযোগিতা থাকলেও বাস্তব জীবনে তারা অনেকেই অনেকের খুব ভালো বন্ধু হয়। আবার অনেকের সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক থাকে না।

তাই সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছে যাদের মধ্যে একে অপরের সঙ্গে সম্পর্ক ভালো নয় কিন্তু অঙ্কুশ এবং শুভশ্রীর সম্পর্ক যে শুরু থেকেই খুব ভালো বন্ধুর তা আমরা আগেও দেখে এসেছি। বিভিন্ন জায়গায় একসাথে পার্টিতে গেলে একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাদের। কিন্তু কেন এমন কথা বললেন অঙ্কুশ!

WeLoveAnkushSubhashree - Twitter Search / Twitter
সম্প্রতি অঙ্কুশের একটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে যার নাম ‘ওগো বিদেশিনী’। যেখানে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে একজন বিদেশীনিকেই। সেই ছবি নিয়েই আড্ডা দিতে গিয়ে অঙ্কুশ এক সংবাদমাধ্যমের কাছে শুভশ্রীকে নিয়ে এ কথা জানান।

প্রসঙ্গত অঙ্কুশ কে জিজ্ঞেস করা হয় যে তিনি তার প্রোডাকশন হাউজের জন্য কোন অভিনেতা বা অভিনেত্রীকে অ্যাপ্রচ করলে ঠিক কিভাবে করবেন। আর সেখানেই উঠে আসে শুভশ্রীর নাম। তখন অঙ্কুশ জানান, যে ‘প্রতিটা মুহূর্তে ও আমাকে হ্যাটা করে এবং অপমান করে আর সেগুলো আমাকে সহ্য করতে হয়। আবার উল্টো দিকে আমিও অনেক রকম জিনিস খুঁজি ওকে অপমান করার। এটাই আমাদের মধ্যে বন্ডিং।’


আসলে তার কথায় বোঝাই যাচ্ছে যে তার এবং শুভশ্রীর সম্পর্কটা নেহাতেই খুব সুন্দর বন্ধুত্ব এবং খুনসুটির সম্পর্ক। আর সেই থেকেই তিনি এই কথা জানান যে তারা দুজন একসাথে থাকলে একে অপরের সঙ্গে মজা করে কাটান। সেইসঙ্গে অভিনেতা জানান শুভশ্রীর সঙ্গে তিনি কাজ করতেও আগ্রহী হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button