Tollywood

Ankush Hazra: ঘরের মধ্যেই অঙ্কুশের অ’ন্তর্বাস ধরে টানাটানি করছে একজন! অঙ্কুশ টেনেও ছাড়াতে পারছে না, শেষে তাকেই দিলেন সেটা!গোটা ঘটনা দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

আজকাল সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পর্দার তারকারা একবারে আলাদা জগৎ তৈরি করেন নিজের। সেখানে আরো বেশি করে ভক্তদের কাছে আসা যায়। ফেসবুক, ইনস্টাগ্রাম জুড়ে তাঁদের আনাগোনা। শুধু তাই নয়, তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আমরা সবাই কমবেশি কৌতূহলী। তাই সেখানে চোখ রাখলেই রোজ রোজ মুচমুচে আপডেট পাওয়া যায় সহজেই।

আর তারকারাও কিছু কম যান না। হরদম নানা মজার বা আনন্দের নানা ভিডিও বা ছবি শেয়ার করতেই থাকেন। আর তিনি যদি হন অঙ্কুশ হাজরার মতো নায়ক তাহলে তো কথাই নেই। হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে বাধ্য।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এই অভিনেতাকে চেনে না এমন সিনেমাপ্রেমী বাঙালি এখন খুঁজে পাওয়া মুশকিল। বর্ধমানের এই “বিষ মাল” একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন বাঙালি দর্শকদের। শুধু তাই নয় এবার তো অভিনেতা থেকে সোজা প্রযোজক। হ্যাঁ, তাঁর প্রযোজনায় আসছে সিনেমা মির্জা। প্রযোজনা সংস্থার নাম অঙ্কুশ মোশন পিকচার্স। শেষ ভিলেন সিনেমায় অভিনয় করেন অঙ্কুশ। আর এবার জিৎ আর দেবের পথে হেঁটে ছোট ভাই ভাগ্য পরীক্ষা করতে চলেছেন প্রযোজনায়।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

তবে তার আগে আমাদের হাতে এসেছে এক মজার ভিডিও। অভিনেতার আদরের এক পোষ্য রয়েছে। কুকুরটির সঙ্গে তাঁর একেবারে বাবা-সন্তানের সম্পর্ক। মাঝে মাঝে নিজের সেই সন্তানের সঙ্গে ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি। আর এমন মিষ্টি ভিডিও কী করে এড়িয়ে যায় দর্শক বলুন তো? তাই তো পোস্ট করার সঙ্গে সঙ্গেই একের পর এক মজার কমেন্ট আর ভালবাসায় ভরে গেছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ওই ভিডিওতে দেখা গেলো কুকুরটির সঙ্গে একটি কাপড়ের ছেঁড়া অংশ নিয়ে মুখ দিয়ে টানাটানি খেলা খেলছেন নায়ক। কেউ এক চুল জায়গা ছেড়ে দেবে না জেতার জন্যে। আর পোষ্যটির রোয়াবও দেখার মতো। এই নিয়ে তুমুল হাসাহাসি। আর একজন তো বলেই ফেললো “দাদা ওটা কি তোমার অন্তর্বাস?”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button