Connect with us

Tollywood

Ankush-Oindrila: ঐন্দ্রিলার অ’র্ধন’গ্ন ছবি তুলে পোস্ট করে দিলেন অঙ্কুশ স্বয়ং! মাথায় হাত নেটিজেনদের

Published

on

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি হলো অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। দীর্ঘ 10 বছর হয়ে গেল তাদের মধ্যে সম্পর্ক রয়েছে এবং প্রেম যে পুরনো হয়নি এখনও তা তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই স্পষ্ট। অঙ্কুশ এবং ঐন্দ্রিলা এখন কলকাতায় একসঙ্গে লিভ-ইন করেন। দুজনেই সুযোগ এবং ছুটি পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন পৃথিবীর বিভিন্ন প্রান্তে। এই যেমন এখন অঙ্কুশ আর ঐন্দ্রিলা রয়েছেন দার্জিলিঙে।

আর সেখান থেকেই একটি ভিডিও পোস্ট করলেন অঙ্কুশ যেখানে তাকে দেখা যাচ্ছে চিকেন মোমো খেতে। কিন্তু চিকেন মোমো খেতে গেলে তাকে বারবার মাস্ক নামাতে হচ্ছে আর পুলিশ বারবার ধমক দিচ্ছে সেজন্যই তিনি শান্তিতে মোমো খেতেই পারছেন না। এই ভিডিওতে বেশ লাইক কমেন্ট শেয়ার পড়েছিল।

তবে আজ অঙ্কুশ চেয়ে ফটো পোস্ট করেছেন তা দেখে আক্কেল গুড়ুম হয়ে গিয়েছে নেটিজেনদের। ঐন্দ্রিলা কে অঙ্কুশ যথেষ্ট ভালোবাসেন একথা সকলেই জানেন কিন্তু ভালোবাসার চোটে একী করে ফেললেন তিনি?তিনি ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করেছেন যেখানে ঐন্দ্রিলাকে শুধুমাত্র একটি টি-শার্ট পরে থাকতে দেখা গেছে। তার নিম্নাংগে কোন পোশাক দেখা যাচ্ছে না। ছবিটি পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, “একজন সুন্দরী রেগে গেলে তাঁকে আরও সুন্দর লাগে। আমি ফটোতে ওঁর চেহারা নিয়ে ভাবিত নই।আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। কিন্তু মজা বাদ দিয়ে বলতে চাই, আমি তোমার এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত।”

ঐন্দ্রিলা এক্সারসাইজ এবং ডায়েট করে প্রায় ১৫ কিলো গ্রাম ওজন ঝরিয়ে ফেলে এখন একদম রোগা হয়ে গিয়েছেন। তাকে দেখতে যেন আগের থেকে অনেক অনেক সুন্দর হয়ে গেছে। তিনি তার এই পরিবর্তনের জন্য সকলের কাছে প্রশংসা পাচ্ছেন। তবে অঙ্কুশের কাছ থেকে তার যে প্রশংসা মিলল তা একদম আলাদা। যদিও অনেকেই মনে করছেন যে একজন বয়ফ্রেন্ড হয়ে নিজের গার্লফ্রেন্ডের এরকম খোলামেলা ছবি পোস্ট করে দিলেন অঙ্কুশ, এর থেকেই বোঝা যায় যে তিনি একদম পোজেসিভ নন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending