Tollywood

‘অঙ্কুশ সমকামী নাকি?’, ১১ বছরের প্রেমিকা ঐন্দ্রিলাকে ছেড়ে ক্যামেরার সামনেই ঠোঁট ঠাসা চুম্বন ওম সাহানিকে, চিন্তায় পড়ে গেছেন নেটিজেনরা

টলিপাড়ায় অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী প্রেমের সম্পর্ক কারুর অজানা নয়। বরং ১১ বছর ধরে একটা সম্পর্ক বয়ে নিয়ে চলা বহু মানুষের কাছে অনুপ্রেরণা। সম্প্রতি প্রেমের বার্ষিকী যাপন করলেন দুজনে।

বরাবর নিজের অভিনয়, কাজের জীবন অথবা ব্যক্তিগত জীবন বা বিভিন্ন তির্যক মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে পরিণত হয়ে যান অভিনেতা অঙ্কুশ হাজরা। তাই তাঁকে চেনে না এমন বাঙালির সংখ্যা খুবই কম। পাশাপাশি প্রচুর হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের।

এর পাশাপাশি অভিনেতা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। মাঝে মাঝে নিজের ব্যক্তিগত জীবন অথবা কাজের জীবনের নানা মুহূর্তের ছবি অথবা ভিডিও পোস্ট করেন তিনি। এবার সেই কারণেই আবার আলোচনায় উঠে এলেন অঙ্কুশ। তিনি কী করলেন জানেন?

এই মুহূর্তে লন্ডনে শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অঙ্কুশ হাজরা। তবে তিনি একা নন, এসকে মুভিজের মোট আটটি ছবির শুটিংয়ের জন্য অন্যান্য প্রচুর তারকারাও রয়েছেন সেখানে। এমনকি অভিনেতার প্রেমিকা ঐন্দ্রিলাও সেখানে রয়েছেন। দুজন মিলে খুব দ্রুত একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন।

শুটিংয়ের পাশাপাশি লন্ডন ভ্রমণ উপভোগ করছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠছে সেই সব ছবিতে। সোমবার লন্ডন আই এর সামনে একটি ছবি পোস্ট করেন দুজনে। তবে এবার দেখা গেল প্রেমিকার বদলে একটি পুরুষের সঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছেন অঙ্কুশ হাজরা।

সেই ব্যক্তি অন্য কেউ নন, টলিউড অভিনেতা ওম সাহানি। এই গোটা বিষয়টি মজার ছলে করা হয়েছে। কিন্তু ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে দুজনেই ভাইরাল হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে লন্ডনের ট্রেনে উঠে দুজনের মধ্যে জেগে উঠেছে বলিউডের প্রেম। “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে” সিনেমার আইকনিক দৃশ্য ও গান মনে পড়েছে দুজনের।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

যেই না ভাবা অমনি কাজ। “যারা সা ঝুম লু মে” গানের রিল ভিডিও বানিয়েছেন। সেখানে অঙ্কুশ ছাড়াও ওম সাহানি এবং মিমি দত্ত উপস্থিত ছিলেন। তবে মিমিকে দেখা যায়নি এ ছবিতে। যদিও পরে

এই ভিডিও দেখে অনেক তারকারাই হেসে ফেলেছে। কোন কোন নেটিজেন আবার জিজ্ঞাসা করেছে ওঁরা কি সম’কামী? এই তারকাদের কান্ড এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button