Tollywood

দ্যুতির অত্যাচারে আর থাকা যাচ্ছে না, মাথা ঠান্ডা রাখতে শুধু অ’ন্তর্বাস পরেই সুইমিং পুলে নেমে গেলেন রাহুল!দেখালেন হট বডি

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল গাঁটছড়া। বর্তমানে গাঁটছড়া সিরিয়ালে আসছে একের পর এক টুইস্ট। দ্যুতি যে প্রেগনেন্টই নয় একথা দর্শক বুঝতে পারছে। তবে এবার মনে হচ্ছে খড়ি জানতে পারবে গোটা বিষয়টা।

এই সিরিয়ালে খলচরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই নাম কুড়িয়ে নিয়েছেন শ্রীমা ভট্টাচার্য যিনি দ্যুতির ভূমিকায় অভিনয় করছেন তবে পুরুষ খল চরিত্রের মধ্যে কিন্তু রাহুল অর্থাৎ অনিন্দ্য চ্যাটার্জী অনেকদিন পর টিভিতে কাম ব্যাক করে ফাটিয়ে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় এর কিছুদিন আগে তিনি পোস্ট দিয়েছিলেন যে লোককে যেভাবে তাকে গালিগালাজ করছে সেটা তার পুরস্কার হিসেবে তিনি ধরে নিচ্ছেন।তাহলে সত্যিই বোধহয় তিনি নেগেটিভ চরিত্রে এতটাই ভাল অভিনয় করছেন যে লোকের তার প্রতি ঘৃণা জন্মাচ্ছে।

আজ সকালে রাহুলের একটা ছবি দেখে তো মহিলাদের ঘুম উড়ে গেছে। এমনিতে মহিলারা ঋদ্ধিমান এর ভক্ত রাহুলকে কেউ সহ্য করতে পারেন না। কিন্তু রাহুলকে এই অবতারে দেখে তারা নতুন করে ক্রাশ খাচ্ছেন তার প্রতি।

রাহুল মানে যিনি অনিন্দ্য চ্যাটার্জী তিনি ভীষণ স্বাস্থ্যসচেতন এটা আমরা জানি।নেশার জগত থেকে ফিরে এসে তিনি নিজেকে এমন ভাবে পাল্টে নিয়েছেন যা সত্যিই প্রশংসার যোগ্য।

আজ সকালে তাকে দেখা গেল সুইমিংপুলের পাশে। পরনে শুধু মাত্র ছোট্ট অন্ত’র্বাস। খালি গায়ে তার হট বডি দেখে ঘামতে শুরু করেছে মহিলাদের। সাঁতার কাটা তার প্রিয় বিষয় জানিয়েছেন অনিন্দ্য, এটা তার বরাবরের ভালোবাসা।

বর্তমানে গরম পড়ে গেছে তাই সুইমিংপুলে এখন বেশিরভাগ সময়ে তাকে দেখা যাবে। এমনিতেই তিনি কলকাতার রাস্তায় সাইক্লিং করেন ভোর বেলায়। সঙ্গী হন গৌরব চ্যাটার্জী এবং দেবলিনা কুমার।

এই ছবি দেখে কমেন্ট এর বন্যায় ভাসছে তার পোস্টের কমেন্ট বক্স। মহিলারা তার তারিফ করছেন অনেকেই বলছেন দ্যুতি,শ্রুতি,বিনীতার পর এবার কে ঘায়েল হবেন রাহুলের লুকে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button