Tollywood

একের পর এক সিরিয়ালে ‘মা’ সেজে যাচ্ছেন কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা আবার বড় পর্দায় সাজছেন ২৬-এর যুবতী!এই নিয়ে মুখ খুললেন নিজেই

ধারাবাহিক ‘চুনি পান্না’-য় দিব্যজ্যোতি দত্তের মায়ের ভূমিকায় অভিনয় করেন। তারপর করেছেন রোজা’, ‘গৌরীদান’ ধারাবাহিক। জি বাংলার ‘গৌরী এল’তে ফের অনিন্দিতা দাস মায়ের চরিত্রে কাজ করছেন। এ বার তাঁর ছেলে হয়েছেন ‘দুর্গা দুর্গেশ্বরী’ খ্যাত বিশ্বরূপ চট্টোপাধ্যায়। কিন্তু এত বড় ছেলের মা হওয়ার বয়স কি হয়ে গিয়েছে তাঁর?

এই বিষয়ে অনিন্দিতার সঙ্গে যোগাযোগ করে এক সংবাদমাধ্যম। উত্তরে নায়িকা জানান লকডাউনের সময় তিনি হু-এর (WHO)একটি তথ্যচিত্রে অভিনয় করেন।

বাংলার নি’ষিদ্ধপল্লির শিশুরা কীভাবে উন্নত জীবনযাপন করতে পারে এই ছিল বিষয়। সেখানে তিনি মাত্র ২৫ বছরের যুবতী। এ দিকে, ধারাবাহিকে বিশ্বরূপ তাঁর থেকে বয়সে সামান্য ছোট। তিনি হয়েছেন তাঁরই মা। শুটের ফাঁকে ছেলের সঙ্গে বেশ আনন্দে সময় কাটছে তাঁর। নায়িকা খুশি যে তিনি দুইরকম বয়সেরই চরিত্রে কাজ করতে পারছেন।

‘গৌরী এল’-য় অনিন্দিতা ঘোমটা কালীবাড়ির বড় বউ। গোটা সংসার সামলাচ্ছেন তিনি। আর গৌরী হবেন তাঁর ছেলের বউ। তাহলে কি আর পাঁচটা সাধারণ বাড়ির শাশুড়ির মতোই বৌমার সঙ্গে কুটকাচালি করবেন তিনি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button